Motorola Edge 20 Fusion সহ বাজার কাঁপাতে আসছে একসাথে চারটি ফোন, ৫ আগস্ট হবে লঞ্চ

motorola-edge-20-fusion-may-launch-on-august-5-with-edge-20-plus-lite
Motorola Edge 20 Fusion ৫ আগস্ট লঞ্চ হতে পারে

Motorola Edge লাইনপের পরবর্তী প্রজন্মের স্মার্টফোন সিরিজ Edge 20 আগামী ৫ আগস্ট চীনে লঞ্চ হবে। খুব সম্প্রতি ওয়েইবো (চীনা মাইক্রোব্লগিং সাইট) অ্যাকাউন্ট থেকে এ কথা জানিয়েছে মোটোরোলা কর্তৃপক্ষ। তবে কতগুলি হ্যান্ডসেট সে দিন আত্মপ্রকাশ করবে, সেই বিষয়ে কিছু বলতে নারাজ তারা। উল্লেখ্য, Motorola Edge 20 সিরিজে তিনটি হ্যান্ডসেট থাকবে বলে জানা গেছে– Edge 20, Edge 20 Plus, ও Edge 20 Lite৷ তবে নতুন রিপোর্ট বলছে, তিনটি নয়, Motorola Edge 20 সিরিজ চারটি মডেল সহ আসতে চলেছে। চতুর্থ ভ্যারিয়েন্টটির নাম হবে Edge 20 Fusion।

Motorola Edge 20 সিরিজের নতুন স্মার্টফোন Edge 20 Fusion

DealnTech এর তরফে আজ একটি ছবি শেয়ার করা হয়েছে। এই ছবিতে Edge 20 সিরিজের স্মার্টফোনগুলির অফিসিয়াল মার্কেটিং নাম দেখা গেছে। সেখানেই Motorola Edge 20 Fusion বলে একটি স্মার্টফোনের অস্তিত্ব খুঁজে পাওয়া যায়৷ তবে মার্কেটিং নাম ব্যতীত এর সম্পর্কে কোনও তথ্য সামনে আসেনি।

Motorola Edge 20 এর NA ভ্যারিয়েন্ট কি গ্লোবাল মার্কেটে Edge 20 Fusion নামে আসবে?

Motorola Edge 20 স্মার্টফোনের দু’টি ভ্যারিয়েন্ট রয়েছে। একটি উত্তর আমেরিকা কেন্দ্রিক এবং অপরটি গ্লোবাল মার্কেটের জন্য। দু’টি ফোনেই Snapdragon 778G প্রসেসর থাকছে। তবে অন্যান্য স্পেসিফিকেশন আলাদা৷ যার ফলে Motorola Edge 20-এর উত্তর আমেরিকান ভ্যারিয়েন্ট Motorola Edge 20 Fusion নামে বিশ্বের বিভিন্ন প্রান্তে লঞ্চ হতে পারে বলে অনুমান করা হচ্ছে।

Motorola Edge 20 Fusion স্পেসিফিকেশন ও ফিচার (আনঅফিসিয়াল)

মোটোরোলা এজ ২০ ফিউশনে ৬.৬৭ ইঞ্চি ওলেড ডিসপ্লে দেওয়া হবে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট ও ফুল-এইচডি (২৪০০x১৮২০) রেজোলিউশন সাপোর্ট করবে। স্ন্যাপড্রাগন ৭৭৮জি প্রসেসর এতে ব্যবহার করা হবে। ৬ জিবি / ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি / ২৫৬ জিবি স্টোরেজের বিকল্প আসতে পারে মোটোরোলা এজ ২০ ফিউশন।

ফোনটিতে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ থাকবে – ১০৮ মেগাপিক্সেল মেইন ক্যামেরা + ৮ মেগাপিক্সেল ওয়াইড অ্যঙ্গেল/ম্যাক্রো ক্যামেরা + ২ মেগাপিক্সেল ডেপ্থ ক্যামেরা। ডিসপ্লের পাঞ্চ হোল কাটআউটের মধ্যে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ফেসিং ক্যামেরা থাকবে। এছাড়া মোটোরোলা এজ ২০ ফিউশন ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ আসতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপে শুভ্রর প্রথম প্রযুক্তি বিষয়ক লেখায় হাতেখরি৷ স্নাতক স্তরের পড়াশোনার পাশাপাশি এখানেই চলতে থাকে শুভ্রর লেখালেখি৷ কলেজের অধ্যায় শেষ হওয়ার পর শুভ্র এখন টেকগাপের কনটেন্ট টিমের একজন গুরুত্বপূর্ণ সদস্য৷