Motorola Edge 30 Ultra বিশ্ব বাজারে Smart Stylus ও বিশেষ কেস সহ লঞ্চ হচ্ছে, ফাঁস ছবি

Motorola Edge 30 Ultra ফোনে থাকবে মোটোরোলা স্মার্ট স্টাইলাস সাপোর্ট এবং সংস্থাটি এই ফোনের জন্য একটি বিশেষ ফোলিও কেসও ডিজাইন করেছে

motorola-edge-30-ultra-smart-stylus-folio-case-image-leaked-launch-soon-global-market

মোটোরোলা বিশ্ববাজারে তাদের ফ্ল্যাগশিপ ফোন Motorola Edge 30 Ultra লঞ্চ করার জন্য প্রস্তুতি নিচ্ছে। ইতিমধ্যেই বিভিন্ন রিপোর্ট থেকে এই ফোনটি সম্পর্কে একাধিক তথ্য সামনে এসেছে। এখন একটি নতুন রিপোর্ট থেকে এই ফোন প্রসঙ্গে আকর্ষণীয় তথ্য প্রকাশ্যে এসেছে। রিপোর্টে দাবি করা হয়েছে, Motorola Edge 30 Ultra ফোনে থাকবে মোটোরোলা স্মার্ট স্টাইলাস (Motorola Smart Stylus) সাপোর্ট এবং সংস্থাটি এই ফোনের জন্য একটি বিশেষ ফোলিও কেসও ডিজাইন করেছে, যা স্টাইলাস সংরক্ষণের জন্য ব্যবহার করা যেতে পারে। এই রিপোর্টের সঙ্গে, স্টাইলাস ও ফোলিও কেসটি কেমন হতে পারে সেই ধারণা দেওয়ার জন্য বেশ কয়েকটি ছবিও সামনে এসেছে।

Motorola Edge 30 Ultra স্মার্টফোনের সাথে থাকবে Smart Stylus ও Folio Case

এক্সডিএ ডেভেলপারস (XDA Developers) এর রিপোর্ট থেকে মোটোরোলা এজ ৩০ আল্ট্রা ফোনের সাথে আসা মোটোরোলা স্মার্ট স্টাইলাস ও ফোলিও কেসটির বিষয়ে জানতে পারা গেছে। রিপোর্ট অনুযায়ী, এই স্টাইলাসটি ব্লুটুথের মাধ্যমে স্মার্টফোনের সাথে যুক্ত করা যায় এবং এতে সাপোর্ট করে এয়ার জেসচার এবং ওয়্যারলেস চার্জিং। এছাড়া, এটিকে আউটার একটি ডিসপ্লে সহ একটি এয়ার মাউস হিসাবে ব্যবহার করা যেতে পারে। স্মার্ট স্টাইলাসটি মোটোরোলা মোটো জি স্টাইলাস ২০২২ মিড-রেঞ্জ ফোনের সাথে আসা স্টাইলাসের থেকে আলাদা হবে বলেই মনে করা হচ্ছে। এই স্মার্ট স্টাইলাসটি সম্ভবত স্যামসাং গ্যালাক্সি এস২১ ফোনের জন্য ডিজাইন করা এস পেনের (S Pen) মতো একটি উন্নত ডিভাইস হতে পারে।

Motorola Edge 30 Ultra Smart Stylus Folio Case

অন্যদিকে, Motorola Edge 30 Ultra স্মার্টফোনের পিছনে স্মার্ট স্টাইলাসটি রাখার জন্য একটি ফোলিও কেস ব্যবহার করা হবে বলে জানা গেছে। দাবি করা হয়েছে, স্টাইলাসটি যদি কেসের বাইরে দীর্ঘ সময়ের জন্য ব্যবহার না করা অবস্থায় থাকে, তাহলে ডিভাইসটি ব্যবহারকারীকে এই বিষয়ে সতর্ক করবে। কেস থেকে স্টাইলাস সরানো হলে ব্যবহারকারীরা এটিকে অটোমেটিক্যালি লঞ্চ করার জন্য একটি অ্যাপ সেট করতে পারবেন এবং কেসের ভিতরে থাকাকালীন স্টাইলাসটি স্বয়ংক্রিয়ভাবে চার্জ হবে।

এছাড়া, ডিসপ্লে দেখার জন্য ফোলিও কেসের মাঝে একটি ওপেন স্ট্রিপ রয়েছে। এই স্ট্রিপটি ডিসপ্লের ওপর শো করা সময়, তারিখ এবং নোটিফিকেশনগুলি দেখতে সাহায্য করে৷ যদি কোনও ইনকামিং কল আসে, Motorola Edge 30 Ultra ফোনের ব্যবহারকারীরা কেস না খুলেই ডিসপ্লে স্ট্রিপের মাধ্যমে কলটি নিতে এবং কাটতে পারবেন।

উল্লেখ্য, রিপোর্টে বলা হয়েছে, এই বিশেষ ফোন কেসটি “ফোলিও কেস” নামে বাজারজাত হবে না। সংস্থা এটির ভিন্ন নাম দিতে পারে। তবে এই নাম আপাতত অজানা। এমনকি এও জানা যায়নি যে স্মার্ট স্টাইলাস ও ফোলিও কেসটি Motorola Edge 30 Ultra ফোনের সাথেই উন্মোচিত হবে কিনা।

Ananya graduated with a degree in Journalism and Mass Communication And she loves to read and write, enjoys music and is very interested in technology