পিছনে ৬৪ মেগাপিক্সেল এবং সামনে ২৫ মেগাপিক্সেল, আসছে Motorola Edge

কয়েকদিন আগে একটি টিজার পোস্ট করে Motorola জানিয়েছিল তাদের আপকামিং ফোন ২২ এপ্রিল লঞ্চ হবে। মনে করা হচ্ছে কোম্পানি ওইদিন Motorola Edge+ এবং Motorola Edge লঞ্চ করবে। এই দুটি ফোনকে করোনা ভাইরাসের কারণে বাতিল হওয়া মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেসে পেশ করার কথা ছিল। আজ মোটোরোলা এজ এর ছবি ইন্টারনেট ফাঁস হয়েছে।

লিকস্টার Ishan Agarwal আজ তার একটি টুইটে Motorola Edge এর ছবি শেয়ার করেছে। এই ফোনের পিছনে এলইডি ফ্ল্যাশের সাথে ট্রিপল ক্যামেরা দেওয়া হয়েছে। ঈশান এই ফোনের ক্যামেরা স্পেসিফিকেশন ও জানিয়েছে। এই ফোনের প্রাইমারি ক্যামেরা হবে ৬৪ মেগাপিক্সেল। এছাড়াও দ্বিতীয় সেন্সর হবে ১৬ মেগাপিক্সেল এবং তৃতীয় সেন্সর হবে ৮ মেগাপিক্সেল।

কিছুদিন আগে XDA Developers থেকেও এই ফোনের ফিচার ফাঁস করা হয়েছিল। যেখানে বলা হয়েছিল Motorola Edge ফোনে ৬.৬৭ ইঞ্চি ডিসপ্লে থাকবে। এই ডিসপ্লে এইচডি প্লাস হবে এবং এর রিফ্রেশ রেট হবে ৯০ হার্জ। এছাড়াও ফোনটি স্ন্যাপড্রাগন ৭৬৫ প্রসেসরের সাথে আসবে। এতে ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের সুবিধা মিলবে।

অন্যান্য ফিচারের কথা বললে মোটোরোলা এজ ফোনে পাঞ্চ হোল ডিসপ্লে থাকবে। ফোনে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি মজুত থাকবে। আবার সেলফি ও ভিডিওর জন্য ২৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হবে। ফোনে সিকিউরিটির জন্য দেওয়া হবে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। ২২ এপ্রিল অনলাইন লঞ্চ ইভেন্ট আয়োজন করা হবে কোম্পানি জানিয়েছে। যা আমরা আপনাকে সরাসরি দেখার সুযোগ দেব।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।