১০৮ মেগাপিক্সেল ক্যামেরার ফোন, জানুন কবে ভারতে আসছে Motorola Edge+

অবশেষে ভারতে লঞ্চ হচ্ছে Motorola Edge+। আগামী ১৯ মে ভারতে লঞ্চ হচ্ছে এই ফোনটি। আজ Flipkart এই ফোনের টিজার পোস্ট করেছে। গতমাসে গ্লোবালি মোটোরোলা Motorola Edge সিরিজ লঞ্চ করেছিল। এই সিরিজের দুটি ফোন আছে Motorola Edge এবং Motorola Edge+। তবে এরমধ্যে Flipkart থেকে কেবল মোটোরোলা এজ প্লাস পাওয়া যাবে। মোটোরোলা এজ সিরিজের বিশেষ বিশেষ ফিচারের কথা বললে এখানে পাঞ্চ হোল ডিসপ্লে, ট্রিপল রিয়ার ক্যামেরা, ১০৮ মেগাপিক্সেল পর্যন্ত ক্যামেরা সেন্সর রয়েছে। আসুন এই ফোনটির দাম, স্পেসিফিকেশন জেনে নিই।

Motorola Edge+ দাম :

মোটোরোলা এজ প্লাস এর দাম ৯৯৯ ডলার, যা প্রায় ৭৬,০০০ টাকার কাছাকাছি। এই দাম ফোনটির ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজের। ফোনটি স্মোকি সাঙ্গারিয়া এবং থান্ডার গ্রে কালারে পাওয়া যাবে।

Motorola Edge+ স্পেসিফিকেশন :

মোটোরোলা এজ প্লাস ফোনে ৬.৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস OLED ডিসপ্লে রয়েছে। এই ডিসপ্লের রিফ্রেশ রেট ৯০ হার্জ। এই ডিসপ্লে তে HDR10+ সাপোর্ট করবে। এই ফোনটি অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমে চলে। এই ফোনে কোয়ালকমের লেটেস্ট প্রসেসর ৮৬৫ চিপসেট ব্যবহার করা হয়েছে। এই ফোনে ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ দেওয়া হয়েছে। এতে ৩.৫ এমএম হেডফোন জ্যাক ব্যবহার করা হয়েছে।

ফটোগ্রাফির জন্য এতেও ট্রিপল রিয়ার ক্যামেরা রয়েছে। যার প্রধান ক্যামেরা এফ/১.৮ অ্যাপারচারের সাথে ১০৮ মেগাপিক্সেল। এছাড়াও এতে আছে এফ/২.২ অ্যাপারচারের সাথে ১৬ মেগাপিক্সেল ওয়াইড এঙ্গেল ক্যামেরা। ফোনের তৃতীয় ক্যামেরাটি ৮ মেগাপিক্সেল টেলিফোটো সেন্সর।আবার এই ফোনে Time of Flight (ToF) সেন্সর ও দেওয়া হয়েছে। ফোনের মেন ক্যামেরা 6K ভিডিও রেকর্ড করতে পারে। সেলফির জন্য এখানে পাওয়া যাবে এফ/২.০ অ্যাপারচারের সাথে ২৫ মেগাপিক্সেল ক্যামেরা। সিকিউরিটির জন্য এখানে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হয়েছে। ফোনটি ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে।