বাজার কাঁপাতে ১০৮ মেগাপিক্সেল ক্যামেরার সাথে আজ আসছে 5G ফোন Motorola Edge+

Motorola ভারতে তাদের প্রথম 5G ফ্ল্যাগশিপ ফোন Edge+ কে ১৯ মে অর্থাৎ আজ লঞ্চ করতে চলেছে। গতমাসে এই ফোনকে গ্লোবালি লঞ্চ করা হয়েছিল। কয়েকদিন আগেই Flipkart থেকে এই ফোনের টিজার পোস্ট করা হয়েছিল। আমেরিকায় Motorola Edge+ এর দাম ৯৯৯ ডলার, যা প্রায় ৭৩,০০০ টাকার সমান। তবে ভারতে এই ফোনটি ৫০,০০০- ৬০,০০০ টাকার মধ্যে আসতে পারে। ভারতে মোটোরোলা এজ প্লাস OnePlus 8 Pro এবং Mi 10 5G কে টেক্কা দেবে।

আজ দুপুর ১২ টা থেকে এই ফোনের লঞ্চ ইভেন্ট শুরু হবে। ই-কমার্স সাইট Flipkart থেকে এই ফোনের লঞ্চ ইভেন্ট সরাসরি দেখা যাবে। এছাড়াও আপনি আমাদের সাইটে লঞ্চের যাবতীয় আপডেট পাবেন। আপনাকে জানিয়ে রাখি Samsung Galaxy S20 Ultra এবং Mi 10 এর পর Motorola Edge+ তৃতীয় ফোন হিসাবে ভারতে আসবে যেখানে ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা দেওয়া হবে।

Motorola Edge+ স্পেসিফিকেশন :

মোটোরোলা এজ প্লাস ফোনে ৬.৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস OLED ডিসপ্লে রয়েছে। এই ডিসপ্লের রিফ্রেশ রেট ৯০ হার্জ। এই ডিসপ্লে তে HDR10+ সাপোর্ট করবে। এই ফোনটি অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমে চলে। এই ফোনে কোয়ালকমের লেটেস্ট প্রসেসর ৮৬৫ চিপসেট ব্যবহার করা হয়েছে। এই ফোনে ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ দেওয়া হয়েছে। এতে ৩.৫ এমএম হেডফোন জ্যাক ব্যবহার করা হয়েছে।

ফটোগ্রাফির জন্য এতেও ট্রিপল রিয়ার ক্যামেরা রয়েছে। যার প্রধান ক্যামেরা এফ/১.৮ অ্যাপারচারের সাথে ১০৮ মেগাপিক্সেল। এছাড়াও এতে আছে এফ/২.২ অ্যাপারচারের সাথে ১৬ মেগাপিক্সেল ওয়াইড এঙ্গেল ক্যামেরা। ফোনের তৃতীয় ক্যামেরাটি ৮ মেগাপিক্সেল টেলিফোটো সেন্সর।আবার এই ফোনে Time of Flight (ToF) সেন্সর ও দেওয়া হয়েছে। ফোনের মেন ক্যামেরা 6K ভিডিও রেকর্ড করতে পারে। সেলফির জন্য এখানে পাওয়া যাবে এফ/২.০ অ্যাপারচারের সাথে ২৫ মেগাপিক্সেল ক্যামেরা। সিকিউরিটির জন্য এখানে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হয়েছে। ফোনটি ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে।