১০ হাজার টাকা দাম কমলো Motorola Edge+ এর, আছে ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা

motorola-edge-plus-price-drop-by-rs-10000-in-india.jpg

গতবছর মে মাসে ভারতে লঞ্চ হয়েছিল Motorola Edge+। তবে অত্যাধিক দামের কারণে ফোনটি সেভাবে বাজারে সাড়া ফেলতে পারেনি। সেকারণেই মোটোরোলা আজ এই ফোনের দাম কমানোর কথা ঘোষণা করলো। এবার থেকে ভারতে মোটোরোলা এজ প্লাস ১০,০০০ টাকা কমে পাওয়া যাবে। এই ফোনে আছে কোয়ালকমের লেটেস্ট প্রসেসর ৮৬৫ প্রসেসর। এছাড়াও Motorola Edge+ ফোনে পাবেন ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ১০৮ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা ও ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

Motorola Edge+ এর দাম

মোটোরোলা এজ প্লাস এর ভারতে আগে দাম ছিল ৭৪,৯৯৯ টাকা। তবে এখন থেকে ফোনটি ৬৪,৯৯৯ টাকায় কেনা যাবে। এই দাম ফোনটির ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজের। কোম্পানির অনলাইন সাইটে নতুন দামে Motorola Edge+ লিস্টেড আছে।

Motorola Edge+ এর স্পেসিফিকেশন

মোটোরোলা এজ প্লাস ফোনে ব্যবহার করা হয়েছে অক্টা কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসর। আবার এই ফোনে আছে কর্নিং গরিলা গ্লাস ৫ সহ ৬.৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস OLED ডিসপ্লে। এর পিক্সেল রেজোলিউশন ১০৮০ x ২৩৪০, রিফ্রেশ রেট ৯০ হার্জ। আবার এতে HDR10+ সাপোর্ট আছে। এই ফোনটি অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমে চলে। যদিও কোম্পানির দাবি Motorola Edge+ ফোনটি অ্যান্ড্রয়েড ১১ ও অ্যান্ড্রয়েড ১২ আপডেট পাবে।

ক্যামেরার কথা বললে এই ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা উপলব্ধ। এই ক্যামেরাগুলি হল ১০৮ মেগাপিক্সেল + ১৬ মেগাপিক্সেল ওয়াইড এঙ্গেল ক্যামেরা + ৮ মেগাপিক্সেল টেলিফোটো সেন্সর। ফোনের মেন ক্যামেরা দিয়ে 6K ভিডিও রেকর্ড করা যাবে। সেলফি ও ভিডিও কলের জন্য এতে আছে ২৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। ফোনটি ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে।

টেলিগ্রামে খবর পেতে এখানে ক্লিক করুন