বাজার কাঁপাতে আসছে Motorola Edge S, থাকবে স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর

motorola-edge-s-with-snapdragon-888-chipset-launching-soon

গতবছর মে মাসে ভারতে ভারতে লঞ্চ হয়েছিল Motorola Edge+। এবার এই ফোনের উত্তরসূরি হিসাবে Lenovo এর মালিকাধীন কোম্পানিটি Motorola Edge S নিয়ে আসছে। বলতে দ্বিধা নেই, মোটোরোলা এজ প্লাস এর মত, মোটোরোলা এজ এস কোয়ালকমের লেটেস্ট প্রসেসর সহ আসবে। অর্থাৎ এতে স্ন্যাপড্রাগন ৮৮৮ চিপসেট ব্যবহার করা হবে। যদিও ফোনটির লঞ্চ ডেট এখনও জানা যায়নি। তবে লেনোভো প্রধান একটি পোস্টে Motorola Edge S এর লঞ্চ ডেট আসন্ন বলে দাবি করেছেন।

চীনের মাইক্রো ব্লগিং সাইট Weibo তে শেয়ার করা একটি পোস্টে লেনোভো প্রধান জানিয়েছেন, একটি নতুন ফ্ল্যাগশিপ সিরিজ আসছে। এতে স্ন্যাপড্রাগন ৮xx প্রসেসর থাকবে। যেহেতু মোটোরোলা আগেই জানিয়েছে তারা শীঘ্রই স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসরের ফোন আনবে, তাই এই ফোনেই সেই প্রসেসর দেওয়া হবে বলে মনে হচ্ছে। যদিও তিনি এই ফোনের নাম জানানি। তবে দেখা গেছে এই পোস্টটি Motorola Edge S ফোন থেকে করা হয়েছে।

এরপর টিপ্সটার অভিষেক যাদব টুইট করে, Motorola Edge S ফোনের ফ্রন্ট ডিজাইন ও স্কেচ সামনে এনেছেন। যেখান থেকে দেখা গেছে এই ফোনের সামনে পাঞ্চ হোল ডিসপ্লে থাকবে। এর কাট আউট ডিসপ্লের মাঝখানে থাকবে। এর মধ্যেই সেলফি ক্যামেরা দেওয়া হবে। আবার মোটোরোলা এজ এস কার্ভড এজ ডিসপ্লে সহ আসবে।

এছাড়া ফোনটির ডান দিকে পাওয়ার বাটন ও ভলিউম কী থাকবে। মনে করা হচ্ছে ফোনটিতে ইন ডিসপ্লে দেওয়া হবে। আবার ব্যাক প্যানেলের কথা বললে, এতে আয়তকার ক্যামেরা সেটআপ থাকবে। যার মধ্যে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ ও এলইডি ফ্ল্যাশ দেওয়া হবে। স্বাভাবিক ভাবে ফোনটির নিচের দিকে থাকবে ইউএসবি টাইপ সি পোর্ট, স্পিকার গ্রিলস।

এছাড়া আপাতত Motorola Edge S সম্পর্কে আর কোনো তথ্য সামনে আসেনি। এখন দেখার কোম্পানি কত তাড়াতাড়ি এই ফোনকে বাজারে আনে। ফোনটি সম্পর্কে সমস্ত আপডেট পেতে আমাদের ওয়েবসাইট নিয়মিত ফলো করুন।