১৫০০ টাকা পর্যন্ত ছাড়ের সাথে আজ Motorola G9 কেনার বিরাট সুযোগ

motorola-g9-sale-today-on-flipkart-offers-price-specifications

করোনা মহামারীর পর থেকে স্মার্টফোন কোম্পানিগুলি চেষ্টা করছে সস্তা স্মার্টফোন লঞ্চ করার। Xiaomi, OnePlus ইতিমধ্যেই তাদের বেশ কয়েকটি সস্তা ফোন এনেছে। পিছিয়ে নেই আরেক স্মার্টফোন নির্মাতা Motorola ও। কিছুদিন আগে তারা ভারতে লঞ্চ করেছে Motorola G9। আজ এই ফোনটি কিনতে পারবেন। দুপুর ১২ টায় Flipkart থেকে মোটোরোলা জি৯ ফোনটির সেল শুরু হবে। লঞ্চ অফার হিসাবে এই ফোনের ওপর ১,৫০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট দেওয়া হচ্ছে।

Motorola G9 দাম ও অফার

মোটোরোলা জি৯ এর দাম ১১,৪৯৯ টাকা। এই দাম ফোনটির ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের। এই ফোনটি স্যাফায়ার ব্লু ও ফরেস্ট গ্রীন কালারে পাওয়া যাবে।

লঞ্চ অফার হিসাবে HSBC ক্রেডিট কার্ড গ্রাহকদের ১,৫০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট দেওয়া হবে। আবার আইসিআইসিআই ক্রেডিট ও ডেবিট কার্ডধারীরা ইএমআই ট্রানজাকশনে ৫০০ টাকা ছাড় পাবে। এছাড়া ইয়েস ব্যাংক ক্রেডিট কার্ড গ্রাহকদের ৫০০ টাকা ডিসকাউন্ট দেওয়া হবে। এই ফোনটি নো কস্ট ইএমআই অপশনে কেনা যাবে।

Motorola G9 স্পেসিফিকেশন

মোটোরোলা জি৯ ফোনে পাবেন ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস আইপিএস টিএফটি এলসিডি ম্যাক্স ভিশন ডিসপ্লে। এর পিক্সেল রেজুলেশন ১৬০০ x ৭২০ এবং আসপেক্ট রেশিও ২০:৯। এর স্ক্রিন টু বডি রেশিও ৮৭ শতাংশ। এছাড়াও এই ফোনে পাবেন ২ গিগাহার্টজ ক্লক স্পিড যুক্ত অক্টা কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসর। ফোনটিতে পাবেন ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ৫১২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য Motorola G9 ফোনে আছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি ক্যামেরা এফ/১.৭ অ্যাপারচার সহ ৪৮ মেগাপিক্সেল। এছাড়াও আছে ২ মেগাপিক্সেল ডেপ্থ ক্যামেরা ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। রিয়ার ক্যামেরায় অটো স্মাইল ক্যাপচার, স্মার্ট কম্পোজিশন, শট অপ্টিমাইজেশন, নাইট ভিশন, হাই-রেজ জুম, এইচডিআর, টাইমার, এআর স্টিকার, অ্যাক্টিভ ফটো, সিনেমাগ্রাফিক, ম্যানুয়াল মোড, পোর্ট্রেট মোড, কাটআউট, স্পট কালার, প্যানোরামা, লাইভ ফিল্টার, RAW ফটো আউটপুট, ওয়াটারমার্ক, বার্স্ট শট, বেস্ট শট, গুগল লেন্স ইন্টিগ্রেশন প্রভৃতি ফিচার পাবেন। এবার এতে স্লো মোশন ভিডিও, টাইমল্যাপস ভিডিও, হাইপারলেপস ভিডিও সাপোর্ট করে।

ফোনটিতে এফ/২.২ লেন্স সহ ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। এখানে স্লো মোশন ভিডিও রেকর্ড করা না গেলেও রিয়ার ক্যামেরার প্রায় সব ফিচার উপলব্ধ। এই ফোনের পিছনে আছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। এতে ২০ ওয়াট ফাস্ট চার্জিং সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। চার্জিংয়ের জন্য এখানে আছে ইউএসবি টাইপ সি পোর্ট। হাইব্রিড সিম স্লডের সাথে আসা এই ফোনটি অ্যান্ড্রয়েড ১০ সিস্টেমে চলে।