ডুয়েল ক্যামেরার সাথে লঞ্চ হল Moto E6i, আছে অক্টা কোর প্রসেসর

motorola-moto-e6i-launched-price-blr-1099-specifications-availability

কোনো ঘোষণা ছাড়াই Motorola আজ তাদের E সিরিজের নতুন ফোন Moto E6i লঞ্চ করলো। এন্ট্রি লেভেল স্মার্টফোন হিসাবে আসা এই ফোনে Unisoc Tiger SC9863A প্রসেসর ব্যবহার করা হয়েছে। এছাড়াও মোটো ই৬আই ফোনে আছে অ্যান্ড্রয়েড ১০ (গো এডিশন) অপারেটিং সিস্টেম, ৩,০০০ এমএএইচ ব্যাটারি, ডুয়েল রিয়ার ক্যামেরা। এই ফোনটি আসলে Moto E6s এর রিব্রান্ডেড ভার্সন, যদিও E6i এর অপারেটিং সিস্টেম ও প্রসেসর ভিন্ন।

Moto E6i এর দাম

মোটো ই৬আই ফোনটি ব্রাজিলে লঞ্চ হয়েছে। এর দাম রাখা হয়েছে ১,০৯৯ ব্রাজিলিয়ান রিয়েল (প্রায় ১৪,৯৮৭ টাকা)। এই মূল্য ফোনটির ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের। ফোনটি টাইটানিয়াম গ্রে ও পিঙ্ক কালারে পাওয়া যাবে। Moto E6i অন্যান্য মার্কেটে কবে লঞ্চ হবে তা জানা যায়নি।

Moto E6i এর স্পেসিফিকেশন

মোটো ই৬আই ফোনটি ৬.১ ইঞ্চি এইচডি প্লাস ম্যাক্স ভিশন ডিসপ্লে সহ এসেছে। এর পিক্সেল রেজোলিউশন ৭২০ x ১৬০০। আবার ডিসপ্লের ডিজাইন ওয়াটার ড্রপ নচ, যার মধ্যে ৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা (এফ/২.২) দেওয়া হয়েছে। আবার এতে ব্যবহার করা হয়েছে ১.৬ গিগাহার্টজ ক্লক স্পিডের অক্টা কোর Unisoc Tiger SC9863A প্রসেসর। সাথে আছে IMG8322 জিপিইউ। ফোনটি ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের সাথে পাওয়া যাবে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এই ফোনের স্টোরেজ বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য Moto E6i এর পিছনে ডুয়েল ক্যামেরা আছে। যার প্রাইমারি ক্যামেরা এফ/২.২ অ্যাপারচার সহ ১৩ মেগাপিক্সেল। আবার সেকেন্ডারি ক্যামেরা হল ২ মেগাপিক্সেল (২.৪ অ্যাপারচার)। ডুয়েল সিমের এই ফোনে ৩,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। এর সাথে ১০ ওয়াট চার্জিং সাপোর্ট করবে। চার্জিংয়ের জন্য এতে আছে মাইক্রোইউএসবি পোর্ট।

সিকিউরিটির জন্য এই ফোনে পাওয়া যাবে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক। আবার ফোনটি অ্যান্ড্রয়েড ১০ (গো এডিশন) অপারেটিং সিস্টেমে চলবে। কানেক্টিভিটির জন্য এই ফোনে আছে ৩.৫মিমি অডিও জ্যাক, ব্লুটুথ ৪.২, ওয়াই-ফাই। ফোনটির ওজন ১৬০ গ্রাম।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

I'm magnetically attracted to everything that implies innovation... And Rock 'N Roll!