দামি দামি ফোন কিনে নিন সস্তায়! Moto Edge 20 Pro, Edge 20, Moto G60 ডিসকাউন্টে পাওয়া যাচ্ছে

Flipkart Mobile Bonanza sale-এ সস্তায় কিনে নিন Motorola Edge 20 Pro, Motorola Edge 20, Moto G60

motorola-moto-edge-20-pro-moto-g60-available-with-discounts-price-on-flipkart-mobile-bonanza-sale

সারাবছর ধরেই যে জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম Flipkart ইউজারদের সুবিধার্থে একের পর এক আকর্ষণীয় সেল নিয়ে হাজির হতে থাকে, সেকথা নিশ্চয়ই আপনাদের আর নতুন করে বলে দিতে হবে না। সম্প্রতি গত ১৭ নভেম্বর থেকে শুরু হয়েছে Flipkart Mobile Bonanza sale, যেখানে একাধিক স্মার্টফোনের ওপর থাকছে দুর্দান্ত অফার এবং সেলটি ২১ নভেম্বর পর্যন্ত চলবে। আপনি যদি Motorola কোম্পানির ভক্ত হন এবং সংস্থার নজরকাড়া ও উন্নত স্পেসিফিকেশনসমৃদ্ধ একটি ফোন কেনার প্ল্যান করে থাকেন, তাহলে এই সেল আপনার জন্য নিয়ে এসেছে এক সুবর্ণ সুযোগ, এবং আমাদের এই প্রতিবেদনটিও আপনার বিশেষ কাজে আসবে। কারণ এখানে আমরা বেশ কয়েকটি নজরকাড়া Motorola স্মার্টফোনের কথা আপনাদেরকে জানাবো যেগুলি এই সেল চলাকালীন দুর্দান্ত ছাড়ে কেনার সুযোগ রয়েছে।

Motorola Edge 20

সমগ্র এজ ২০ সিরিজের সবচেয়ে স্লিম ফোন হল মোটোরোলা এজ ২০, যা ভারতে ২৯,৯৯৯ টাকায় লঞ্চ করা হয়েছিল। তবে এখন ফ্লিপকার্ট মোবাইল বোনানজা সেলে এটিকে ২০০০ টাকা ছাড়ে, অর্থাৎ ২৭,৯৯৯ টাকায় কেনা যাবে। ৮ জিবি র‌্যামযুক্ত মোটোরোলা এজ ২০ কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৭৮জি প্রসেসর দ্বারা চালিত। স্মার্টফোনটির পিছনে একটি ট্রিপল ক্যামেরা সেটআপ বিদ্যমান, যার মধ্যে রয়েছে ১০৮ এমপি + ৮ এমপি + ১৬ এমপি সেন্সর এবং সামনে একটি ৩২ মেগাপিক্সেল ক্যামেরা সেন্সর। ডিভাইসটিতে ১৪৪ হার্টজ হাই রিফ্রেশ রেট সহ একটি ৬.৭ ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে রয়েছে।

Motorola Edge 20 Pro

মোটোরোলা এজ ২০ প্রো চলতি সেলে ২০০০ টাকার ফ্ল্যাট ডিসকাউন্টের সুবাদে ৩৪,৯৯৯ টাকায় কেনা যাবে। কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ ৫জি প্রসেসর দ্বারা চালিত এই ফোনে ১৪৪ হার্টজ হাই রিফ্রেশ রেট সহ একটি ৬.৭ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে রয়েছে। স্মার্টফোনটির পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ দেখা যাবে, যার মধ্যে রয়েছে ১০৮ এমপি + ৮ এমপি + ১৬ এমপি সেন্সর এবং সামনে একটি ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।

Moto G60

মিড-রেঞ্জের এই জনপ্রিয় মোটো জি৬০ মডেলটিকে ১৯,৯৯০ টাকায় লঞ্চ করা হয়েছিল, তবে চলতি ফ্লিপকার্ট মোবাইল বোনানজা সেলে ক্রেতারা ১৬,৪৯৯ টাকায় ফোনটি কেনার সুযোগ পাবেন। ক্রেতারা কিছু ব্যাংক অফারেরও সুযোগ নিতে পারছন। এই স্মার্টফোনটিতে এইচডিআর১০ সাপোর্টসহ ৬.৮০ ইঞ্চি ম্যাক্স ভিশন এফএইচডি+ ডিসপ্লে রয়েছে। মোটো জি৬০ কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৩২জি প্রসেসর দ্বারা চালিত এবং এতে ৬ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ বিদ্যমান। তবে মাইক্রো এসডি কার্ড ব্যবহার করে স্টোরেজ ক্যাপাসিটি ১ টিবি পর্যন্ত বাড়ানো যেতে পারে। এছাড়া ডিভাইসটিতে একটি শক্তিশালী ৬০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।