5G সাপোর্টের সাথে ৫০০০ mAh ব্যাটারি, আগামীকাল লঞ্চ হতে পারে Motorola Moto G Plus 5G

কয়েকদিন আগে অনলাইনে সামনে এসেছিল Motorola Moto G 5G এর স্পেসিফিকেশন। এবার এই ফোনটির প্লাস ভ্যারিয়েন্ট কে সার্টিফিকেশন ওয়েবসাইটে দেখা গেল। রিপোর্ট অনুযায়ী Motorola Moto G এবং Moto G Plus আগামীকাল লঞ্চ হবে। ভারতীয় সময় অনুসারে সন্ধ্যা ৬:৩০ মিনিটে ফোন দুটি বাজারে আসবে। আজ মোটোরোলা মোটো জি প্লাস ৫জি কে TUV Rheinland সার্টিফিকেশনে দেখা যায়। ওয়েবসাইট থেকে জানা গেছে ফোনটি ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে আসবে। আবার এতে ২০ ওয়াট চার্জিং সাপোর্ট করবে।

এর আগে FCC ডাটাবেস থেকে জানা যায়, এই ফোনে ডুয়েল ব্যান্ড ওয়াই ফাই, এনএফসি ও ৫জি কানেক্টিভিটি থাকবে। এই ফোনটির মডেল নম্বর XT2075-3। মোটো জি ৫জি প্লাস ফোনে গ্যালিলিও, গ্লোনাস এবং জিপিএস নেভিগেশন সাপোর্ট করবে। এই ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৬৫ প্রসেসর থাকবে। আবার এতে থাকবে ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ বাড়ানো যাবে।

এই ফোনগুলিতে ফুল এইচডি প্লাস ডিসপ্লে থাকবে, যার আসপেক্ট রেশিও ২১:৯। এই ডিসপ্লের রিফ্রেশ রেট হবে ৯০ হার্জ। আবার এই সিরিজের ফোনে ডুয়েল সেলফি ক্যামেরা থাকতে পারে। যার মধ্যে মোটোরোলা মোটো জি ৫জি ফোনে ৮ মেগাপিক্সেল প্রধান সেলফি ক্যামেরা ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর থাকতে পারে। এই সিরিজ হবে অ্যান্ড্রয়েড ১০ বেসড। ফোনগুলির পিছনে কোয়াড ক্যামেরা সেটআপ দেওয়া হবে।

কোয়াড ক্যামেরা সেটআপ এর প্রধান ক্যামেরা হবে Samsung GM1 ৪৮ মেগাপিক্সেল সেন্সর, এছাড়াও থাকবে ৪ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স, ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। এতে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকতে পারে। আবার গুগল অ্যাসিস্ট্যান্ট এর জন্য আলাদা বাটন দেখা যেতে পারে। Moto G 5G ফোনটি ৪,৮০০ এমএএইচ ব্যাটারির সাথে আসবে।