Motorola Moto G Power (2022) বাজেট রেঞ্জে শীঘ্রই লঞ্চ হচ্ছে, দেখা গেল Geekbench-এ

গিকবেঞ্চের লিস্টিং অনুযায়ী, মোটো জি পাওয়ার (২০২২)-এর মডেল নম্বর MT6765H

গত জানুয়ারিতে আত্মপ্রকাশ করেছিল Moto G Power 2021। এবার এই স্মার্টফোনের আপগ্রেড ভার্সন লঞ্চ করতে চলেছে মোটোরোলা, যার অফিসিয়াল নাম হতে পারে Moto G Power (2022)। মোটোরোলা যে স্মার্টফোনটি নিয়ে কাজ করছে, গত মাসে সেটা জানিয়েছিলে টিপস্টার ইভান ব্ল্যাস (Evan Blass)। তার কথা অনুযায়ী এই ফোনের কোডনেম Tonga।

যদিও এতে কেমন স্পেসিফিকেশন থাকতে পারে বা কবে ফোনটি লঞ্চ হবে, সে বিষয়ে তিনি কিছু বলেননি। যাই হোক! Moto G Power (2022)-এর লঞ্চ হতে আর বেশি দিন বাকি নেই বলেই ধরে নেওয়া যায়। কারণ একে আজ বেঞ্চমার্কিং প্ল্যাটফর্ম গিকবেঞ্চে দেখা গিয়েছে। এখান থেকে ফোনটির প্রসেসর, অপারেটিং সিস্টেম সহ বিভিন্ন তথ্য সামনে এসেছে।

Moto G Power (2022) সম্পর্কে Geekbench থেকে কী জানা গেল

Motorola Moto G Power 2022 spotted on Geekbench

গিকবেঞ্চের লিস্টিং অনুযায়ী, মোটো জি পাওয়ার (২০২২)-এর মডেল নম্বর MT6765H। এই ফোনে MediaTek প্রসেসর থাকবে। লিস্টিংয়ের সোর্ড কোড দেখে জানা গেছে যে, এই চিপসেটের সাথে রয়েছে PowerVR Rogue GE8320 জিপিইউ।এতএব, এটি Helio G35 প্রসেসর হওয়ার সম্ভাবনাই বেশি।

এছাড়া জানা গিয়েছে যে ৪ জিবি র‌্যাম এবং অ্যান্ড্রয়েড ১১-এর সাথে মোটো জি পাওয়ার (২০২২) শিপিং করা হবে। উল্লেখ্য, ডিভাইসটি গিকবেঞ্চের সিঙ্গেল কোর ও মাল্টি কোর টেস্টে ১৬৫ ও ১১০৩ পয়েন্ট পেয়েছে। প্রসেসর দেখে বলা যায়, ফোনটি বাজেট রেঞ্জে আসবে।

এদিকে Motorola, Moto G200 নামে আরেকটি ফোনের উপর কাজ করছে বলে খবর। এই ফোনে ১৪৪ হার্টজ রিফ্রেশ রেটের ফুল এইচডি প্লাস ডিসপ্লে থাকবে। এছাড়া এই ফোনে স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর, ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সহ ট্রিপল রিয়ার ক্যামেরা ও ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা থাকতে পারে।

Shuvro primarily writes about smartphone and automobile industry. He is an assistant editor for techgup. Shuvro has a bachelor degree in English literature. His interest also includes cosmopolitan affairs, scientific discoveries, and quizzing.