Motorola Moto G31 বড় ব্যাটারি ও দুর্দান্ত ক্যামেরা সহ ভারতে লঞ্চ হল, দাম জেনে নিন

মোটোরোলা মোটো জি৩১ ফোনের ৪জিবি র‌্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ যুক্ত বেস ভ্যারিয়েন্টের দাম ১২,৯৯৯ টাকা ধার্য করা হয়েছে

motorola-moto-g31-launched-price-in-india-rs-12999-sale-specifications

প্রতিশ্রুতি মতো আজ ভারতের বাজারে লঞ্চ হল Motorola Moto G31, যার দাম শুরু হয়েছে ১২,৯৯৯ টাকা থেকে। গ্লোবাল মার্কেটে আত্মপ্রকাশ করার ১১দিনের মাথায় এই লেটেস্ট স্মার্টফোনটি ভারতের বাজারে পা রাখলো। কার্ভড ডিজাইনের সাথে আসা এই মডেল দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যাবে। এছাড়া Motorola Moto G31 ফোনে রয়েছে ৬০ হার্টজ রিফ্রেশ রেটের FHD+ ডিসপ্লে প্যানেল, মিডিয়াটেক হেলিও জি৮৫ চিপসেট, ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ৫,০০০ এমএএইচ পাওয়ারের ব্যাটারি। লোভনীয় ফিচারের এই ফোনটি ব্যাঙ্ক অফার এবং ডিসকাউন্টের দরুন আরও সাশ্রয়ী দামে পকেটস্থ করা যাবে। তাহলে চলুন আর দেরি না করে সদ্য লঞ্চ হওয়া Motorola Moto G31 স্মার্টফোনের বিশেষত্ব, দাম ও অফার সম্পর্কে জেনে নেওয়া যাক।

মোটোরোলা মোটো জি৩১ দাম ও অফার (Motorola Moto G31 Price and Offer)

মোটোরোলা মোটো জি৩১ স্মার্টফোনটি দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে এসেছে। যার মধ্যে, ৪জিবি র‌্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ যুক্ত বেস ভ্যারিয়েন্টের দাম ১২,৯৯৯ টাকা ধার্য করা হয়েছে। আর ৬ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম থাকছে ১৪,৯৯৯ টাকা। আগামী ৬ ডিসেম্বর থেকে ফোনটির সেল শুরু হবে। আগ্রহীরা ই-কমার্স সাইট Flipkart এর মাধ্যমে মোটোরোলার এই লেটেস্ট হ্যান্ডসেটটি কিনতে পারবেন।

এবার আসা যাক অফারের প্রসঙ্গে। Flipkart Axis ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে ক্রেতাদের ৫% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হবে। আবার, ICICI ব্যাঙ্কের মাস্টারকার্ডের মাধ্যমে প্রথমবার খরিদ্দারী করলে ১০% পর্যন্ত ডিসকাউন্ট অফার করা হবে। এছাড়াও, আপনারা যারা ফুল পেমেন্টের পরিবর্তে কিস্তিতে পেমেন্ট করতে চান, তারা মাসিক ৪৫১ টাকার ইএমআই শোধ করে ফোনটি পকেটস্থ করতে পারবেন। জানিয়ে রাখি, উক্ত মডেলের সাথে এক বছরের ওয়ারেন্টি এবং অ্যাক্সেসরিজের ক্ষেত্রে ৬ মাসের ওয়ারেন্টি দেবে সংস্থাটি।

মোটোরোলা মোটো জি৩১ স্পেসিফিকেশন (Motorola Moto G31 Specification)

মোটোরোলা মোটো জি৩১ স্মার্টফোনে রয়েছে একটি ৬.৪ ইঞ্চির ফুল এইচডি প্লাস (১,০৮০×২,৪০০ পিক্সেল) AMOLED ডিসপ্লে। এই ডিসপ্লে, ৬০ হার্টজ রিফ্রেশ রেট, ২০:৯ এসপেক্ট রেশিও, ৭০০ নিট পিক ব্রাইটনেস এবং ৪০৯ পিপিআই পিক্সেল ডেনসিটি সাপোর্ট করে। ফাস্ট পারফরম্যান্স এবং মাল্টিটাস্কিংয়ের জন্য ফোনে মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে। আবার অপারেটিং সিস্টেম হিসাবে এতে অ্যান্ড্রয়েড ১১ পাওয়া যাবে। ফোনটি ৬ জিবি পর্যন্ত র‌্যাম এবং ১২৮ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ সহ এসেছে। তবে মাইক্রোএসডি কার্ডের সাহায্যে ফোনের স্টোরেজ ক্যাপাসিটি ১ টেরাবাইট পর্যন্ত বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য Motorola Moto G31 -এর রিয়ার প্যানেলে থাকা ক্যামেরা মডিউলে তিনটি সেন্সর দেওয়া হয়েছে। এগুলি হল, ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। একই ভাবে, সেলফি বা ভিডিও চ্যাটিংয়ের সুবিধার্থে থাকছে একটি ১৩ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা। পাওয়ার ব্যাকআপের জন্য ফোনে দেওয়া হয়েছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি। এর সাথে ২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে এবং একক চার্জে ফোনটি ৩৬ ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করবে। Motorola Moto G31 স্মার্টফোনের বডি ৮.৪৫ মিমি পুরু এবং এর ওজন প্রায় ১৮০ গ্রাম।

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।