অবিশ্বাস্য অফার, একটি মোটো রেজর কিনলে আরেকটি ফোন ফ্রি

motorola-moto-razr

স্মার্টফোন কোম্পানি Motorola ইতিমধ্যেই একটি জনপ্রিয় ব্র্যান্ড। কোম্পানি গতকালই জানিয়েছিল যে তারা ৮ মে Moto Razr কে ভারতে লঞ্চ করবে। এটি আদতে একটি ফোল্ডেবল ডিসপ্লে ফোন, যেটি কাজ করে ২০০৪ সালে লঞ্চ হওয়া Moto Razr এর মতো। নতুন মোটো রেজর ক্লামশেল ডিজাইন, দুটি স্ক্রিন, স্ন্যাপড্রাগন ৭১০ প্রসেসরের সাথে এসেছে। কোম্পানি এই ফোনের সাথে এমন একটি অফার নিয়ে এসেছে, যা শুনলেও আপনি হয়তো বিশ্বাস করতে পারবেন না।

মোটোরোলার তরফে ঘোষণা করা হয়েছে, Moto Razr কিনলে আরেকটি ফোন ফ্রি দেওয়া হবে। অর্থাৎ আপনি যদি মোটো রেজর এর জন্য পেমেন্ট করেন তাহলে কোম্পানি আপনাকে ওই টাকায় দুটি ফোন দেবে। এই ফোল্ডিং ফোনটি কালো এবং সোনালী রঙে উপলব্ধ। ক্রেতা এক রঙের দুটি ফোন নিতে পারে বা দুটি রঙের ফোন একটার দাম দিয়ে নিতে পারে।

দামের কথা বললে, ফ্লিপ ফোনের মতো এই ফোল্ডিং ফোনটির মূল্য ১,৪৯৯ ডলার (প্রায় ১.২৩ লাখ টাকা)। তবে আপনাকে একসাথে পুরো মূল্য দিতে হবে না এবং আপনি ৩৬ মাসে প্রতি মাসে ৪২ ডলার (প্রায় ৩,১০০ টাকা) দিয়েও ফোনটি কিনতে পারবেন। হয়তো আপনি ভাববেন অনেক বেশি দাম। হ্যাঁ তা সত্যি, তবে আপনি ওই দামে দুটি ফোন পাবেন। আর স্যামসাংয়ের ফোল্ডিং ফোনের দাম ১.৬৪ লাখ টাকা। সেক্ষেত্রে মোটো রেজর কিছুটা কম। মোটোরোলার এই অফার ১০ মে পর্যন্ত বৈধ।

Motorola RAZR 2019 স্পেসিফিকেশন :

এই ফোনে দুটি ডিসপ্লে দেওয়া হয়েছে। যার একটি হল ২.৭ ইঞ্চি G-OLED কুইক ভিউ ডিসপ্লে এবং অন্যটি হল ৬.২ ইঞ্চি ফ্লেক্স ভিউ P-OLED স্ক্রিন। আবার আসপেক্ট রেশিও ২১:৯। আবার এই এই ফোনে পাবেন ডুয়েল ক্যামেরা, যার একটি সামনে এবং অন্যটি ভিতরদিকে অবস্থিত। যার প্রাইমারি ক্যামেরা ১৬ মেগাপিক্সেল ( কুইক ভিউ ডিসপ্লেতে অবস্থিত) এবং দ্বিতীয় ক্যামেরাটি ৫ মেগাপিক্সেল (নচ ডিসপ্লেতে অবস্থিত)।

এই ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭১০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। আবার অপারেটিং সিস্টেম হিসাবে এখানে আছে অ্যান্ড্রয়েড ৯ পাই। Motorola RAZR ফোনটি ১২৮ জিবি স্টোরেজ এবং ৬ জিবি র‌্যামের সাথে এসেছে। পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে পাবেন ১৫ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সাথে ২,৫১০ এমএএইচ ব্যাটারি। কানেক্টিভিটির জন্য এখানে পাবেন ওয়াইফাই, ব্লুটুথ, জিপিএস, এনএফসি ও টাইপ সি পোর্ট।