ফ্লিপকার্টে চলে ফোল্ডিং ফোন Moto Razr এর গোল্ড ভ্যারিয়েন্ট

motorola-moto-razr-gold-variant-available-on-flipkart-now

গতমাসে ভারতে লঞ্চ হয়েছিল ফোল্ডিং ফোন Motorola Moto Razr। এবার ফ্লিপকার্ট এ এর গোল্ড ভ্যারিয়েন্ট উপলব্ধ হল। এর আগে ফোনটি কেবল কালো রঙেই ফ্লিপকার্ট থেকে কেনা যাচ্ছিলো। এছাড়াও কোম্পানি এই ভ্যারিয়েন্টের আর কোনো বদল আনেনি। এমনকি দাম ও একই রাখা হয়েছে। মটোরোলা রেজর ক্লামশেল ডিজাইন, দুটি স্ক্রিন, স্ন্যাপড্রাগন ৭১০ প্রসেসরের সাথে এসেছে। ভারতে ইতিমধ্যেই এই ফোনের বেশ কিছু সেল অনুষ্ঠিত হয়েছে, যেখানে ব্যাপক সাড়া পেয়েছে ফোনটি।

Motorola RAZR 2019 স্পেসিফিকেশন :

এই ফোনে দুটি ডিসপ্লে দেওয়া হয়েছে। যার একটি হল ২.৭ ইঞ্চি G-OLED কুইক ভিউ ডিসপ্লে এবং অন্যটি হল ৬.২ ইঞ্চি ফ্লেক্স ভিউ P-OLED স্ক্রিন। আবার আসপেক্ট রেশিও ২১:৯। আবার এই এই ফোনে পাবেন ডুয়েল ক্যামেরা, যার একটি সামনে এবং অন্যটি ভিতরদিকে অবস্থিত। যার প্রাইমারি ক্যামেরা ১৬ মেগাপিক্সেল ( কুইক ভিউ ডিসপ্লেতে অবস্থিত) এবং দ্বিতীয় ক্যামেরাটি ৫ মেগাপিক্সেল (নচ ডিসপ্লেতে অবস্থিত)।

এই ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭১০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। আবার অপারেটিং সিস্টেম হিসাবে এখানে আছে অ্যান্ড্রয়েড ৯ পাই। Motorola RAZR ফোনটি ১২৮ জিবি স্টোরেজ এবং ৬ জিবি র‌্যামের সাথে এসেছে। পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে পাবেন ১৫ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সাথে ২,৫১০ এমএএইচ ব্যাটারি। কানেক্টিভিটির জন্য এখানে পাবেন ওয়াইফাই, ব্লুটুথ, জিপিএস, এনএফসি ও টাইপ সি পোর্ট।

Motorola RAZR দাম :

ভারতে মটোরোলা রেজর এর দাম ১,২৪,৯৯৯ টাকা। এই দাম ফোনটির  ১২৮ জিবি স্টোরেজ এবং ৬ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টের।