Moto Tab G70: মোটোরোলা নতুন ট্যাবে বেস্ট ইন ক্লাস ক্যামেরা, থাকবে 7700mah ব্যাটারি, লঞ্চের দিন প্রকাশ

motorola-moto-tab-g70-india-launch-date-january-18-specifications-details

মোটোরোলা’র আপকামিং ট্যাব Moto Tab G70-এর একটি ল্যান্ডিং পেজ সম্প্রতি ফ্লিপকার্টে দেখা গিয়েছিল। যদিও ট্যাবটির সম্পর্কে সেখানে তথ্যের পরিমাণ ছিল যৎসামান্য। তবে Moto Tab G70-এর ফ্লিপকার্ট লিস্টিং এখন মেইন স্পেসিফিকেশনগুলির সঙ্গে আপডেট করা হয়েছে। পূর্বে গুগল প্লে কনসোলের সৌজন্যে জানা গিয়েছিল, এতে MediaTek চিপ থাকবে। আর ফ্লিপকার্ট থেকে লেটেস্ট কী কী তথ্য সামনে এল, সেগুলি একনজরে দেখে নেওয়া যাক।

মোটো ট্যাব জি৭০ স্পেসিফিকেশনস (Moto Tab G70 Specifications)

ফ্লিপকার্টের লিস্টিং অনুযায়ী, 2K রেজোলিউশনের ১১ ইঞ্চি ডিসপ্লের সঙ্গে আসবে মোটো ট্যাব জি৭০, যা ৪০০ নিটস ব্রাইটনেস ও ১৫:৯ এসপেক্ট রেশিও অফার করবে। ডিসপ্লেটি ওয়াইডভাইন সার্টিফিকেশন সাপোর্ট করবে। এর ফলে নেটফ্লিক্স এবং অন্যান্য স্ট্রিমিং সাইটগুলির হাই-ডেফিনেশন কনটেন্ট দেখা যাবে। একই সাথে মোটো ট্যাব জি৭০-এ ডলবি এটমস সাপোর্ট-সহ চারটি স্পিকার পাওয়া যাবে।

মোটো ট্যাব জি৭০ ডিভাইসতি মিডিয়াটেক হেলিও জি৯০টি প্রসেসরে রান করবে। এতে দু’টি কর্টেক্স এ৭৬ কোর এবং ছ’টি কর্টেক্স এ৫৫ কোর রয়েছে। ট্যাবে ৪ জিবি র‌্যাম থাকতে পারে৷ যদিও মেমরি কনফিগারেশন অজানা।

Moto Tab G70-এর চ্যাসিস IP52 রেটিং যুক্ত। পাওয়ার ব্যাকআপের জন্য ট্যাবে অসীম শক্তিশালী ৭৭০০ এমএএইচ ব্যাটারি থাকছে। এটি ২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। Moto Tab G70 -এর সামনে ও পিছনে একটি করে ক্যামেরা থাকবে। রিয়ার ক্যামেরাটি ১৩ মেগাপিক্সেলের এবং ফ্রন্ট ক্যামেরা ৮ মেগাপিক্সেলের৷ আবার একে বেস্ট ইন ক্লাস ক্যামেরা বলে উল্লেখ করা হয়েছে। উল্লেখ্য, মোটো ট্যাব জি৭০ জানুয়ারির ১৮ তারিখে ভারতে লঞ্চ হবে বলে ঘোষণা করা হয়েছে।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।