Moto Tab: ফ্লিপকার্টের বিগ বিলিয়ন ডে’জ উপলক্ষ্যে ভারতে নতুন ট্যাব আনছে Motorola

এর আগে ২০১৭ সালে Motorola Zoom বা Moto Tab নামে ট্যাবলেট বাজারে আনা হয়েছিল

motorola-moto-tab-to-launch-in-india-on-flipkart-big-billion-days-sale

মোটোরোলা (Motorola) অনেকদিন পর ভারতের বাজারে ট্যাবলেট নিয়ে আসছে৷ ফ্লিপকার্টের বিগ বিলিয়ন ডে’জ (Flipkart Big Billion Days) উপলক্ষ্যে এই নতুন ট্যাবলেট ডিভাইস লঞ্চ করা হতে পারে। এর আগে ২০১৭ সালে Motorola Zoom বা Moto Tab নামে ট্যাবলেট বাজারে আনা হয়েছিল। তবে সেটি বাজারে সাড়া ফেলতে পারেনি। তাই অতীত থেকে শিক্ষা নিয়ে এবার বাজেট রেঞ্জে চমৎকার ট্যাব আনতে পারে সংস্থাটি।

Motorola Tab এর দাম হবে ২০,০০০ টাকার কম

টিপস্টার যোগেশ ব্রারের কাছ থেকে তথ্য পয়ে ৯১মোবাইলস মোটোরোলার আপকামিং ট্যাবে নিয়ে একটি প্রতিবেদন প্রকাশ করেছে। তাতে বলা হয়েছে, ট্যাবটি ২০,০০০ টাকার কমে আসবে। এছাড়া জানা গিয়েছে, এটি লেনোভোর একটি ট্যাবের রিব্র্যান্ডেড ভার্সন হিসেবে আত্মপ্রকাশ করবে।

মোটোরোলার আসন্ন ট্যাবটি স্টক অ্যান্ড্রয়েডে চলবে। যা একে বাজারে উপলব্ধ অন্যান্য ট্যাবের থেকে আলাদা করবে। স্টক অ্যান্ড্রয়েডের সঙ্গে সম্প্রতি লঞ্চ হওয়া রিয়েলমি প্যাডকে কড়া চ্যালেঞ্জ ছুঁড়ে দিতে পারে মোটো ট্যাব।

উল্লেখ্য, অনলাইন পড়াশোনা এবং ওয়ার্ক ফ্রোম হোমের সৌজন্যে ট্যাবের চাহিদা যেভাবে বাড়ছে, তাতে প্রথম সারির স্মার্টফোন ব্র্যান্ডগুলি ইতিমধ্যেই ট্যাবের বাজার দখলের ব্লুপ্রিন্ট তৈরি করতে বসে পড়েছে। রিয়েলমি ইতিমধ্যেই ট্যাব বাজারে এনেছে। অন্য দিকে নোকিয়া এবং ওপ্পো ট্যাব লঞ্চের পরিকল্পনা করছে। এবার সেই তালিকায় জুড়ল মোটোরোলার নাম।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপে শুভ্রর প্রথম প্রযুক্তি বিষয়ক লেখায় হাতেখরি৷ স্নাতক স্তরের পড়াশোনার পাশাপাশি এখানেই চলতে থাকে শুভ্রর লেখালেখি৷ কলেজের অধ্যায় শেষ হওয়ার পর শুভ্র এখন টেকগাপের কনটেন্ট টিমের একজন গুরুত্বপূর্ণ সদস্য৷