সস্তায় বড় ব্যাটারির সাথে লঞ্চ হল Motorola One 5G Ace, আছে স্ন্যাপড্রাগন ৭৫০জি প্রসেসর

motorola-one-5g-ace-launched-with-snapdragon-750g-soc-price-starting-399-dollar

নতুন বছরের শুরুতেই Motorola তাদের প্রথম 5G ফোন হিসাবে Motorola One 5G Ace লঞ্চ করলো। আপাতত এই ফোনটিকে উত্তর আমেরিকায় লঞ্চ করা হয়েছে। মোটোরোলা ওয়ান ৫জি এস ফোনটি একটি সস্তা ৫জি ফোন, যেখানে স্ন্যাপড্রাগন ৭৫০জি প্রসেসর ব্যবহার করা হয়েছে। এছাড়াও এই ফোনে আছে ফুল এইচডি প্লাস পাঞ্চ হোল ডিসপ্লে, ট্রিপল রিয়ার ক্যামেরা ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি। আসুন Motorola One 5G Ace এর দাম ও স্পেসিফিকেশন জেনে নিই।

Motorola One 5G Ace এর দাম

মোটোরোলা ওয়ান ৫জি এস এর দাম শুরু হয়েছে ৩৯৯ ডলার থেকে, যা প্রায় ২৯,২৮০ টাকা। ফোনটি ৪ জিবি ও ৬ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ সহ পাওয়া যাবে। যদিও প্রতিটি ভ্যারিয়েন্টের দাম এখনও জানা যায়নি। আগামী ১৪ জানুয়ারি থেকে এর সেল শুরু হবে। ফোনটি কেবল সিলভার কালারের সাথে লঞ্চ হয়েছে।

Motorola One 5G Ace এর স্পেসিফিকেশন

মোটোরোলা ওয়ান ৫জি এস ফোনে আছে ৬.৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে। এর পিক্সেল রেজোলিউশন ১৯২০ x  ১০৮০। এই ডিসপ্লের ডিজাইন পাঞ্চ হোল, যার মধ্যে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। আবার এই ফোনে ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৫০জি প্রসেসর। সাথে আছে ৬ জিবি পর্যন্ত র‌্যাম ও ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে।

ক্যামেরার কথা বললে Motorola One 5G Ace ফোনের পিছনে তিনটি ক্যামেরা দেওয়া হয়েছে। যার প্রাইমারি ক্যামেরা ৪৮ মেগাপিক্সেল। এছাড়াও আছে ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। এই ক্যামেরা সেটআপ এর সাথে আছে এলইডি ফ্ল্যাশ। ফোনটি IP52 রেটিং প্রাপ্ত। এতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। যার সাথে ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। যদিও বক্সের মধ্যে ১০ ওয়াট চার্জার পাওয়া যাবে। চার্জিংয়ের জন্য আছে ইউএসবি টাইপ সি পোর্ট।