সাধ্যের মধ্যে ভারতে এলো ক্যামেরার বাপ Motorola One Action

  

ব্রাজিলে লঞ্চ হওয়ার পর Motorola One Action ভারতে লঞ্চ করা হলো। এই স্মার্টফোনটি মার্কেটের প্রথম আলট্রা ওয়াইড অ্যাকশন ক্যামেরার সাথে লঞ্চ হয়েছে। Motorola-র এই ফোনে কোয়াড পিক্সেল টেকনোলজি ব্যবহার করা হয়েছে। এই ফোনটি f/2.2 অ্যাপারচারের সাথে ব্যবহারকারীকে আলট্রা ওয়াইড সেন্সরের সাথে ভিডিও শুট করার সুযোগ দেবে। এছাড়াও 117 ডিগ্ৰী আলট্রা ওয়াইড ভিউ এর সাথে এই ফোন অন্য ফোনের তুলনায় 4 গুন্ বেশি অঞ্চল কভার করতে পারে। মটোরোলা ওয়ান অ্যাকশনের সাহায্যে পোর্ট্রেট মোডে ভিডিও শুট করে ল্যান্ডস্ক্যাপে মোডে প্লে করা যাবে।  

Motorola One Action ভারতে দাম ও উপলব্ধতা :

এই ফোনটি কেবল Flipkart থেকে পাওয়া যাবে। আগামী 30 তারিখ Motorola One Action এর প্রথম সেল অনুষ্ঠিত হবে। ভারতে এই ফোনের 4 জিবি র‍্যাম ও 128 জিবি স্টোরেজের দাম 13,999 টাকা। দামের দিক থেকে এই ফোনটি Xiaomi Mi A3 ও Realme 5 Pro কে টেক্কা দেবে।

Motorola One Action ফিচার :

ডুয়েল সিমের এই ফোন অ্যান্ড্রয়েড 9 পাই এর সাথে এসেছে। এছাড়াও এতে অ্যান্ড্রয়েড Q এবং R আপডেট পাওয়া যাবে। এই ফোনে 6.3 ইঞ্চি এইচডি প্লাস আইপিএস ডিসপ্লে আছে। যার রেজ্যুলেশন 1080×2520 পিক্সেল। এই ফোনটি স্যামসাং এর এক্সিনস 9609 প্রসেসর দেওয়া হয়েছে। এছাড়াও এতে পাবেন G72 MP3 GPU, 4 জিবি র‍্যাম ও 128 জিবি স্টোরেজ।

ফটোগ্রাফির জন্য এই ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা আছে। যার প্রাইমারি সেন্সর 12 মেগাপিক্সেল। এছাড়াও আছে 5 মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড এঙ্গেল সেন্সর ও 2 মেগাপিক্সেল টেলিফোটো সেন্সর। সেলফির জন্য এই ফোনে পাবেন 12 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

এই ফোনে 4G LTE, ওয়াই ফাই, ব্লুটুথ v5.0, ইউএসবি টাইপ সি ও 3.5mm হেডফোন জ্যাক দেওয়া হয়েছে। ফোনটি 3500mAh ব্যাটারির সাথে লঞ্চ হয়েছে। এতে 10 ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি সাপোর্ট করবে।

Motorola ফোন কিনতে এখানে ক্লিক করুন

ডিসকাউন্টে প্রোডাক্ট কিনতে এখানে ক্লিক করুন

পড়ুন : স্যামসাংয়ের নতুন ধামাকা, ভারতে এলো Galaxy A50s এবং Galaxy A30s

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন