আজ দুপুরে কেনা যাবে Motorola One Fusion Plus, পাবেন পাওয়ারফুল ব্যাটারি ও প্রসেসর

Motorola One Fusion Plus Sale

আজ ফের কেনা যাবে Motorola One Fusion Plus। ভারতে এই ফোনটি কয়েকমাস আগে লঞ্চ হয়েছিল। ইতিমধ্যেই ফোনটির বেশ কয়েকটি সেল অনুষ্ঠিত হয়েছে। আজ দুপুর ১২ টায় আরেকবার ফ্ল্যাশ সেলে উপলব্ধ হচ্ছে Motorola One Fusion Plus। ই-কমার্স সাইট Flipkart থেকে আজ ফোনটি কেনা যাবে। মিড রেঞ্জে আসা মটোরোলা ওয়ান ফিউজান প্লাস ফোনে পাবেন ৬৪ মেগাপিক্সেল কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। ফোনটি নীল ও সাদা রঙে এসেছে।

মটোরোলা ওয়ান ফিউজান প্লাস ভারতে একটি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যাবে। এর  ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ১৭,৪৯৯ টাকা।

অফারের কথা বললে ফোনটি নো কস্ট ইএমআই এ কেনা যাবে। ৫ শতাংশ ছাড় দেওয়া হবে Flipkart Axis Bank ও Axis Bank Buzz ক্রেডিট কার্ড গ্রাহকদের। দুটি প্রোডাক্ট কিনলে, তৃতীয় প্রোডাক্ট হিসাবে টিভি কিনলে ১,০০০ টাকা ডিসকাউন্ট পাওয়া যাবে। এর সাথে Google Nest Mini Charcoal কেনা যাবে ১,৯৯৯ টাকায়।

Motorola One Fusion Plus স্পেসিফিকেশন :

মটোরোলা ওয়ান ফিউজান প্লাস ফোনে ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে আছে। এর রেজুলেশন ১০৮০ x ২৩৪০ পিক্সেল এবং আসপেক্ট রেশিও ১৯.৫:৯। ফোনের ডিসপ্লে ডিজাইন নচলেস। প্রসেসর, র‌্যাম ও স্টোরেজের কথা বললে এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৩০ প্রসেসর, ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ আছে। গ্রাফিক্সের জন্য এখানে পাবেন এড্রেনো ৬১৮ জিপিইউ। অপারেটিং সিস্টেমের কথা বললে ফোনটি অ্যান্ড্রয়েড ১০ সিস্টেমে চলে।

ক্যামেরা ডিপার্টমেন্টের কথা বললে মটোরোলা ওয়ান ফিউজান প্লাস ফোনের পিছনে কোয়াড ক্যামেরা সেটআপ উপলব্ধ। যার প্রাইমারি ক্যামেরা এফ/১.৮ অ্যাপারচারের সাথে ৬৪ মেগাপিক্সেল। এছাড়াও আছে ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল সেন্সর, ৫ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। সেলফির জন্য ফোনের সামনে ১৬ মেগাপিক্সেল পপ আপ ক্যামেরা আছে। কোম্পানি দাবি করেছে ফোনটি ২ দিনের ব্যাটারি ব্যাকআপ দেবে। এতে ১৫ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সাথে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। সিকিউরিটির জন্য এখানে পাবেন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। কানেক্টিভিটির জন্য এই ফোনে ব্লুটুথ, ওয়াই ফাই, ইউএসবি টাইপ সি পোর্ট আছে।