আকর্ষণীয় অফারের সাথে Motorola One Fusion Plus আজ ফের কেনার সুযোগ

Motorola One Fusion Plus sale today on flipkart at 12 noon price specifications

ভারতে আজ আরও একবার কেনা যাবে Motorola One Fusion+। দুপুর ১২ টায় ই-কমার্স সাইট Flipkart থেকে ফোনটির ফ্ল্যাশ সেল শুরু হবে। ভারতে কয়েকমাস আগেই মোটোরোলা ওয়ান ফিউজান প্লাস লঞ্চ হয়েছিল। ইতিমধ্যে বেশ কয়েকবার এই ফোনের সেল অনুষ্ঠিত হয়েছে। Motorola One Fusion+ ফোনের সেরা সেরা ফিচারের কথা বললে এতে পাবেন ৬৪ মেগাপিক্সেল কোয়াড রিয়ার ক্যামেরা, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৩০জি প্রসেসর ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

Motorola One Fusion+ দাম ও অফার

মটোরোলা ওয়ান ফিউজান প্লাস এর দাম ১৭,৪৯৯ টাকা। এই দাম ফোনটির ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের। এই ফোনটি টুইলাইট ব্লু, মুনলাইট হোয়াইট কালারে পাওয়া যাবে।

অফারের কথা বললে Flipkart Axis Bank ও Axis Bank Buzz ক্রেডিট কার্ড গ্রাহকদের ৫ শতাংশ ছাড় দেওয়া হবে। আবার Rupay ডেবিট কার্ড গ্রাহকরা ৭৫ টাকা ডিসকাউন্ট পাবে। আবার পুরানো ফোন এক্সচেঞ্জ করেও ছাড় মিলবে। আবার ফোনটির নো কস্ট ইএমআই শুরু হবে ১,৯৪৫ টাকা থেকে।

Motorola One Fusion Plus স্পেসিফিকেশন:

এই ফোনে পাবেন ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে। এই ডিসপ্লের রেজুলেশন ১০৮০ x ২৩৪০ পিক্সেল এবং আসপেক্ট রেশিও ১৯.৫:৯। ফোনের ডিসপ্লে ডিজাইন নচলেস। অপারেটিং সিস্টেমের কথা বললে ফোনটি অ্যান্ড্রয়েড ১০ সিস্টেমে চলে। প্রসেসর, র‌্যাম ও স্টোরেজের কথা বললে এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৩০জি প্রসেসর, ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ আছে। গ্রাফিক্সের জন্য এখানে পাবেন এড্রেনো ৬১৮ জিপিইউ।

ফটোগ্রাফির জন্য মটোরোলা ওয়ান ফিউজান প্লাস ফোনের পিছনে কোয়াড ক্যামেরা সেটআপ আছে। যার প্রাইমারি ক্যামেরা এফ/১.৮ অ্যাপারচারের সাথে ৬৪ মেগাপিক্সেল। এছাড়াও আছে ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল সেন্সর, ৫ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। ভিডিও কল ও সেলফির জন্য ফোনের সামনে ১৬ মেগাপিক্সেল পপ আপ ক্যামেরা আছে। এতে ১৫ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সাথে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। কোম্পানি দাবি করেছে ফোনটি ২ দিনের ব্যাটারি ব্যাকআপ দেবে। সিকিউরিটির জন্য এখানে পাবেন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। কানেক্টিভিটির জন্য এই ফোনে ব্লুটুথ, ওয়াই ফাই, ইউএসবি টাইপ সি পোর্ট আছে।