আজ ভারতে আসছে Motorola One Macro, দাম ও ফিচার জেনে নিন

  

আজ ভারতে লঞ্চ হচ্ছে মোটোরোলা-র নতুন ফোন Motorola One Macro । লঞ্চের আগে থেকেই এই ফোনটি আলোচনার কেন্দ্রবিন্দুতে ছিল। কারণ মোটোরোলা ওয়ান ম্যাক্রো অন্যান্য ওয়ান সিরিজের ফোনের ক্যামেরার মতো দুর্ধর্ষ ক্যামেরা ফিচারের সাথে আসবে। সৌদির একটি ওয়েবসাইট অনুযায়ী, মোটোরোলা ওয়ান ম্যাক্রো ফোনে ৬ জিবি র‍্যাম, ৪,০০০ এমএএইচ ব্যাটারি ও ট্রিপল রিয়ার ক্যামেরা থাকবে। এই ফোনটি ফ্লিপকার্ট থেকে পাওয়া যাবে।

মোটোরোলা ওয়ান ম্যাক্রো ফোনের বিষয়ে এখনো যে যে তথ্য সামনে এসেছে, তা হলো ফোনটি অ্যান্ড্রয়েড ৯ পাই অপারেটিং সিস্টেমের সাথে আসবে। এছাড়াও এই ফোনে ৪,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে। আসলে সৌদি আরবের একটি ওয়েবসাইটে ভুল করে ফোনটির লিস্টিং হয়ে যায়। আর সেখান থেকেই ফোনটির ফিচার সম্পর্কে জানা গেছে।

Amazon প্রোডাক্ট কিনতে এখানে ক্লিক করুন

এই ফোনে ৬.২ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হতে পারে, যার রেজুলেশন ৭২০ x  ১৫২০ পিক্সেল। ফোনটির পিছনে কোম্পানির লোগো ও ফিঙ্গারপ্রিন্ট সেন্সর আছে। Motorola One Macro এর বিশেষ ফিচারের কথা বললে এতে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ থাকবে। যেখানে ১৩ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর থাকবে। সেলফির জন্য এই ফোনে পাবেন ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। প্রসেসরের কথা বললে মটোরোলা ওয়ান ম্যাক্রো মিডিয়াটেক হেলিও পি৭০ এর সাথে লঞ্চ হবে।

Motorola One Macro সম্ভাব্য ফিচার :

যদিও কোম্পানির তরফে এই ফোনের দাম এখনো জানা যায়নি, তবে স্পেসিফিকেশন্ দেখে অনুমান মটোরোলা ওয়ান ম্যাক্রো ১৫,০০০ টাকার কমে লঞ্চ হবে।

Amazon থেকে প্রোডাক্ট কিনতে এখানে ক্লিক করুন

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন