সস্তায় Motorola One Macro দুর্ধর্ষ ক্যামেরা ও ৪০০০ mAh ব্যাটারির সাথে ভারতে লঞ্চ হলো

  

লেনোভো মালিকানাধীন মোটোরোলা তাদের ওয়ান সিরিজের আরো একটি স্মার্টফোন লঞ্চ করলো।Motorola One Macro নামে আসা এই ফোনটির প্রধান আকর্ষণ ফটোগ্রাফির জন্য ম্যাক্রো লেন্সের ব্যবহার। আপনাকে জানিয়ে রাখি মোটোরোলা ওয়ান ম্যাক্রো সর্বপ্রথম ভারতেই লঞ্চ করা হলো। ভারতে এর দাম শুরু হয়েছে ৯,৯৯৯ টাকা থেকে। Motorola One সিরিজের বিশেষত্ব হলো সমস্ত ফোন অ্যান্ড্রয়েড ওয়ান অপারেটিং সিস্টেমের সাথে আসে। অর্থাৎ এই ফোনগুলোতে আপনি কোনো কাস্টম ওএস পাবেন না।

Motorola One Macro দাম, উপলব্ধতা ও অফার :

Amazon প্রোডাক্ট কিনতে এখানে ক্লিক করুন

ভারতে মোটোরোলা ওয়ান ম্যাক্রো এর একটি ভ্যারিয়েন্ট লঞ্চ করা হয়েছে। ফোনটির ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম ৯,৯৯৯ টাকা। আগামী ১২ অক্টোবর Flipkart থেকে Motorola One Macro এর বিক্রি শুরু হবে। ফোনটি কেবল নীল রঙে পাওয়া যাবে। লঞ্চ অফার হিসাবে জিও গ্রাহকরা এই ফোনের সাথে ২,২০০ টাকা ক্যাশব্যাক ও ১২৫ জিবি ডেটা পাবে।

Motorola One Macro স্পেসিফিকেশন :

মোটোরোলা ওয়ান ম্যাক্রো ফোনটি ওয়াটারড্রপ নচ স্টাইলের সাথে ৬.২ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লের সাথে লঞ্চ হয়েছে, যার আসপেক্ট রেশিও ১৯:৯। ফোনটি মিডিয়াটেক পি৭০ হেলিও অক্টা কোর প্রসেসর দ্বারা চালিত। এই ফোনে পাবেন ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ৫১২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

ক্যামেরা কথা বললে ফোনটির পিছনে পাবেন ট্রিপল ক্যামেরা ও বড়ো লেসার অটো ফোকাস সেন্সর। ট্রিপল ক্যামেরার মধ্যে ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স ব্যবহার করা হয়েছে। এছাড়াও এর প্রাইমারি ক্যামেরা ১৩ মেগাপিক্সেল PDAF লেন্স, এছাড়াও আছে ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। সেলফির জন্য এই ফোনের সামনে এফ/২.২ অ্যাপারচারের সাথে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে। এছাড়াও Motorola One Macro ফোনে পাবেন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং ১০ ওয়াট চার্জিং এর সাথে ৪,০০০ এমএএইচ ব্যাটারি।

Amazon থেকে প্রোডাক্ট কিনতে এখানে ক্লিক করুন

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন