চারটি ক্যামেরার সাথে আসছে Motorola One Pro, জেনে নিন বাকি ফিচার

Motorola কয়েকদিন আগেই ভারতে Motorola One Vision স্মার্টফোন লঞ্চ করেছে। এই ফোন লঞ্চ করার পর কোম্পানি এবার Motorola One Pro লঞ্চ করবে বলে জানা গেছে। এই ফোনের রেন্ডার সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। ফাঁস হওয়া ছবি অনুযায়ী এই ফোনের পিছনে চারটি ক্যামেরা ও ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হবে। এরসাথে এই ফোনের সামনে ওয়াটারড্রপ নচ ও থাকবে। মটোরোলার এই ফোনের আকর্ষণীয় দিক হলো এতে স্টক অ্যান্ড্রয়েড ও মটোরোলা মোড থাকবে।

এদিকে একটি রিপোর্টে বলা হচ্ছে মটোরোলা তাদের One সিরিজের আরেকটি ফোন One Action ও লঞ্চ করতে পারে। এই ফোনটি বাজেট রেঞ্জে আসবে। Motorola One Pro এর রেন্ডার অনুযায়ী এই ফোনের পিছনে ইউনিক ফিঙ্গারপ্রিন্ট দেওয়া হবে। এর পিছনে মেটাল প্যানেল থাকবে। এই ফোনের পিছনে চারটি ক্যামেরা দুটো রোতে বিভক্ত থাকবে। এর নিচে থাকবে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং বাম পাশে এলইডি ফ্ল্যাশ।

Motorola One Vision ফিচার :

এই ফোনে 6.3 ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে আছে। কোম্পানি প্রথমবার তাদের কোনো ফোনে Exynos প্রসেসর ব্যবহার করলো। এই ফোনে Exynos 9609 প্রসেসর, 4 জিবি র‌্যাম ও 128 জিবি ইন্টারনাল স্টোরেজ আছে। এছাড়া আপনি মাইক্রোএসডি কার্ড স্লটের মাধ্যমে স্টোরেজ বাড়াতে পারবেন। ফোনের পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর আছে।

মোটোরোলার এই ফোনে ডুয়াল রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। যার প্রাইমারি সেন্সর 48 মেগাপিক্সেল এবং সেকেন্ডারি সেন্সর 5 মেগাপিক্সেল। এই ক্যামেরার সাহায্যে আপনি 4K ভিডিও শুট করতে পারবেন। এই ফোনের সামনে 25 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে। এছাড়াও এই নাইট মোড, অপটিক্যাল ইমেজ অপ্টিমাইজেশন এর মতো ফিচার দেওয়া হয়েছে। Motorola One Vision টার্বোপাওয়ার ফাস্ট চার্জিং সহ 3050mAh ব্যাটারির সাথে এসেছে। কোম্পানি দাবি করেছে 15 মিনিটের চার্জে ফোনটি 7 ঘন্টা চলবে।

পড়ুন : মাত্র 15,000 টাকায় Realme X পপ আপ সেলফি ক্যামেরা সহ বহু প্রিমিয়াম ফিচারের সাথে লঞ্চ হলো

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

সব খবর পড়তে আমাদের ফেসবুক পেজে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

সমস্ত খবরের আপডেট পেতে এখানে লাইক দিন!