48MP ক্যামেরার সাথে Motorola One Vision বাজেট রেঞ্জে লঞ্চ হলো

অবশেষে লঞ্চ হলো মোটোরোলার নতুন ফোন Motorola One Vision । এই ফোনটির স্পেসিফিকেশন ইন্টারনেটে ফাঁস হলেও লঞ্চ কবে হবে তা জানা যাচ্ছিলো না। কিন্তু গতকাল কোম্পানি এই ফোনটিকে অফিসিয়ালি লঞ্চ করলো। Motorola One Vision ফোনে আপনি পাবেন 48 মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা ও 25 মেগাপিক্সেল সেলফি ক্যামেরার সাথে এসেছে। এই ফোনে স্যামসাং এর Exynos প্রসেসর দেওয়া হয়েছে। সাথে 21:9 আসপেক্ট রেশিওর ডিসপ্লে আছে। ফোনটি অ্যান্ড্রয়েড 9 পাই অপারেটিং সিস্টেমের সাথে কাজ করে। এই ফোনটি গতবছর লঞ্চ করা Motorola One Power এর উন্নত ভার্সন।

Motorola One Vision ফিচার :

এই ফোনে 6.3 ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে আছে। কোম্পানি প্রথমবার তাদের কোনো ফোনে Exynos প্রসেসর ব্যবহার করলো। এই ফোনে Exynos 9609 প্রসেসর, 4 জিবি র‌্যাম ও 128 জিবি ইন্টারনাল স্টোরেজ আছে। এছাড়া আপনি মাইক্রোএসডি কার্ড স্লটের মাধ্যমে স্টোরেজ বাড়াতে পারবেন। ফোনের পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর আছে।

মোটোরোলার এই ফোনে ডুয়াল রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। যার প্রাইমারি সেন্সর 48 মেগাপিক্সেল এবং সেকেন্ডারি সেন্সর 5 মেগাপিক্সেল। এই ক্যামেরার সাহায্যে আপনি 4K ভিডিও শুট করতে পারবেন। এই ফোনের সামনে 25 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে। এছাড়াও এই নাইট মোড, অপটিক্যাল ইমেজ অপ্টিমাইজেশন এর মতো ফিচার দেওয়া হয়েছে। Motorola One Vision টার্বোপাওয়ার ফাস্ট চার্জিং সহ 3050mAh ব্যাটারির সাথে এসেছে। কোম্পানি দাবি করেছে 15 মিনিটের চার্জে ফোনটি 7 ঘন্টা চলবে।

Motorola One Vision দাম :

এই ফোনটি ব্রাজিল ও উত্তর আমেরিকায় আপাতত লঞ্চ করা হয়েছে। ভারতে এই ফোনের দাম হবে প্রায় 23,500 টাকা। ভারতে সামনে মাসে এই ফোনটি লঞ্চ করা হতে পারে।

পড়ুন : স্যামসাং 70 দিনে 5 মিলিয়ন ফোন বিক্রির চ্যালেঞ্জ নিলো

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

সব খবর পড়তে আমাদের ফেসবুক পেজে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

Last Updated on