একধাক্কায় ৩০ হাজার টাকা দাম কমলো Motorola Razr এর

Motorola Razr 2019 gets price cut in India by Rs 30000 now available at Rs 94999

গত সপ্তাহেই লঞ্চ হয়েছে Motorola Razr 5G। আর এই আপগ্রেড ভার্সন আসতেই কোম্পানি এর পুরানো ভার্সন, অর্থাৎ Motorola Razr (2019) এর দাম কমিয়ে দিল। যদিও কোম্পানির তরফে এব্যাপারে এখনও কিছু জানানো হয়নি। তবে মুম্বাইয়ের মহেশ টেলিকম থেকে জানানো হয়েছে, এবার থেকে মোটোরোলা রাজর (২০১৯) ফোল্ডিং ফোনটি ৩০,০০০ টাকা কমে পাওয়া যাবে। শুধু তাই নয়, HDFC ব্যাংকের কার্ড গ্রাহকরা অতিরিক্ত ১০,০০০ টাকা ছাড় পাবে।

Motorola Razr (2019) এর নতুন দাম

মহেশ টেলিকম তাদের একটি ব্লগ পোস্টে লিখেছে, অফলাইনে মোটোরোলা রাজর (২০১৯) ফোনটির দাম ৩০,০০০ টাকা কমানো হয়েছে। অর্থাৎ এবার থেকে ফোনটি ৯৪,৯৯৯ টাকায় পাওয়া যাবে। এই দাম ফোনটির ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের। জানিয়ে রাখি অনলাইনে ফ্লিপকার্টে কয়েক সপ্তাহ ধরেই Motorola Razr (2019) ৯৪,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। তবে ক্রেডিট বা ডেবিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলেই তবে ৩০,০০০ টাকা ছাড় দিচ্ছে ফ্লিপকার্ট। অন্যথায় ফোনটি ১,২৪,৯৯৯ টাকায় উপলব্ধ।

Motorola Razr (2019) স্পেসিফিকেশন

এই ফোনে দুটি ডিসপ্লে দেওয়া হয়েছে। যার একটি হল ২.৭ ইঞ্চি G-OLED কুইক ভিউ ডিসপ্লে এবং অন্যটি হল ৬.২ ইঞ্চি ফ্লেক্স ভিউ P-OLED স্ক্রিন। আবার আসপেক্ট রেশিও ২১:৯। আবার এই এই ফোনে পাবেন ডুয়েল ক্যামেরা, যার একটি সামনে এবং অন্যটি ভিতরদিকে অবস্থিত। যার প্রাইমারি ক্যামেরা ১৬ মেগাপিক্সেল ( কুইক ভিউ ডিসপ্লেতে অবস্থিত) এবং দ্বিতীয় ক্যামেরাটি ৫ মেগাপিক্সেল (নচ ডিসপ্লেতে অবস্থিত)।

এই ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭১০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। আবার অপারেটিং সিস্টেম হিসাবে এখানে আছে অ্যান্ড্রয়েড ৯ পাই। Motorola RAZR ফোনটি ১২৮ জিবি স্টোরেজ এবং ৬ জিবি র‌্যামের সাথে এসেছে। পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে পাবেন ১৫ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সাথে ২,৫১০ এমএএইচ ব্যাটারি। কানেক্টিভিটির জন্য এখানে পাবেন ওয়াইফাই, ব্লুটুথ, জিপিএস, এনএফসি ও টাইপ সি পোর্ট।