Motorola Razr 5G ফোনের ওপর ২০০০০ টাকা ছাড়, সুযোগ হাতছাড়া করবেন না

Motorola razr 5G discounts offer on Flipkart big saving days sale

গত পরশু অর্থাৎ ২রা মে থেকে Flipkart-এ শুরু হয়েছে ‘Big Saving Days’ সেল। যদিও ই-কমার্স প্ল্যাটফর্মটির ‘Plus’ প্রোগ্রামের মেম্বাররা মাসের পয়লা তারিখ থেকেই সেলের অ্যাক্সেস পেয়েছেন। অন্যান্যবারের মতো এই সেলে বিভিন্ন ইলেক্ট্রনিক্স প্রোডাক্ট, হোম অ্যাপ্লায়েন্স, জামাকাপড় ইত্যাদি প্রচুর জিনিসের ওপর ছাড় রয়েছে। অফার রয়েছে Realme, Poco, Samsung-এর মত ব্র্যান্ডের স্মার্টফোনের ওপরেও। এমনকি Google Pixel 4 ফোনেও এমআরপি থেকে প্রায় ৫,০০০ টাকা অফ দেওয়া হচ্ছে। শুধু তাই নয়, এই মুহূর্তে যারা ফোল্ডেবল স্মার্টফোন কিনতে চান তাদের জন্যও এই সেলে রয়েছে দুর্দান্ত দুটি অফার। কী সেই অফার? আসুন জেনে নিই।

আসলে ফোল্ডেবল (ভাঁজযুক্ত) স্মার্টফোনগুলি এমনিতে বেশ ব্যয়বহুল। তবে ফ্লিপকার্টের এই লাইভ সেলের দরুন বাজারের অন্যতম দুটি জনপ্রিয় ফোল্ডেবল হ্যান্ডসেট কেনা যাবে আকর্ষণীয় দামে। Lenovo-র মালিকানাধীন সংস্থা Motorola, তার Motorola Razr এবং Motorola Razr 5G ফোন দুটিকে বিশাল ছাড়ের সাথে উক্ত সেলে বিক্রির জন্য অন্তর্ভুক্ত করেছে। ফলত আগ্রহীরা ১,১৯,৯৯৯ টাকা মূল্যের Motorola Razr ফোনটি ৫৪,৯৯৯ টাকায় কিনতে পারবেন। অন্যদিকে Motorola Razr 5G ফোনটি কেনা যাবে ৮৯,৯৯৯ টাকায়, এটির এমআরপি ১,৪৯,৯৯৯ টাকা।

এই প্রসঙ্গে বলে রাখি আগামী ৭ তারিখ অবধি সেলটি চলবে এবং ওই দিন পর্যন্ত স্টক থাকলে ফোনগুলি উল্লিখিত দামে কেনা যাবে। যদিও সেল শেষ হওয়ার পর এই ফোনগুলি কিনতে দাম পড়বে যথাক্রমে ৭৪,৯৯৯ টাকা এবং ১,০৯,৯৯৯ টাকা। অর্থাৎ এই মুহূর্তে আপনারা ২০,০০০ টাকার মত সাশ্রয় করতে পারবেন।

শুধু তাই নয়, এই ফোনগুলির ওপর বিশেষ ব্যাংক অফারও পাওয়া যাবে। এক্ষেত্রে ব্যাংক অফারের সুবিধে নিতে HDFC ব্যাংকের কার্ড ব্যবহার করে প্রিপেড পেমেন্ট বা ইএমআই ট্রানজাকশন করতে হবে। এর ফলে মিলবে ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট। সুতরাং দেরি না করে এখনই ফ্লিপকার্টে ঢুঁ দিন…

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন