আগামীকাল লঞ্চ হতে পারে Motorola Razr 5G, ফাঁস দাম ও সমস্ত স্পেসিফিকেশন

Motorola Razr 5G full specifications and price leaked ahead of tomorrow launch

আগামীকাল অর্থাৎ ১০ সেপ্টেম্বর চীনে লঞ্চ করা হতে পারে Motorola Razr 5G । তবে লঞ্চের আগেই এই ফোল্ডিং ফোনের সম্পূর্ণ স্পেসিফিকেশন ও দাম অনলাইনে ফাঁস হল। জার্মানির ওয়েবসাইট WinFuture থেকে মোটোরোলা রাজর ৫জি এর সমস্ত তথ্য সামনে আনা হয়েছে। যদিও কোম্পানির তরফে এখনও এই ফোনের ফিচার বা মূল্য কিছুই জানানো হয়নি। Motorola Razr 5G এর বিশেষ বিশেষ ফিচারের কথা বললে এতে পাবেন, স্ন্যাপড্রাগন ৭৬৫জি প্রসেসর, ২,৮০০ এমএএইচ ব্যাটারি ও ২০ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।

Motorola Razr 5G দাম

WinFuture এর রিপোর্ট অনুযায়ী, মোটোরোলা রাজর ৫জি এর দাম হবে ১,৫০০ ইউরো (প্রায় ১,২৯,৮০০ টাকা)। এই ফোনটি ব্ল্যাক কালারে পাওয়া যাবে। কিছুদিন আগে এই ফোনের গোল্ড কালারও সামনে এসেছিল। হয়তো কোম্পানি পরে একে লঞ্চ করবে। জানিয়ে রাখি ভারতে এর আগের ভার্সন অর্থাৎ Motorola Razr 2019 ফোনটি ১,০৮,০০০ টাকায় উপলব্ধ। যদিও ফ্লিপকার্ট থেকে ফোনটি আরও কমে কেনার সুযোগ আছে।

Motorola Razr 5G স্পেসিফিকেশন

রিপোর্ট অনুযায়ী, মোটোরোলা রাজর ৫জি ফোনে দুটি ডিসপ্লে থাকবে। এর প্রাইমারি ডিসপ্লের সাইজ ৬.২ ইঞ্চি। এটি একটি ফ্লেক্স ভিউ OLED ডিসপ্লে। আবার দ্বিতীয় ডিসপ্লেটি হল, ২.৭ ইঞ্চি কুইক ভিউ OLED ডিসপ্লে। প্রাইমারি ডিসপ্লের রেজুলেশন ৮৭৬ x ২১৪২ পিক্সেল এবং আসপেক্ট রেশিও ২১:৯। আবার সেকেন্ডারি ডিসপ্লের রেজুলেশন ৬০০ x ৮০০ পিক্সেল। সেকেন্ডারি ডিসপ্লে দিয়ে ফোনের নোটিফিকেশন দেখা ছাড়াও বেশ কিছু কাজ হয়। এটিও একটি টাচ ডিসপ্লে।

মোটোরোলা রাজর ৫জি ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৬৫জি প্রসেসর দেওয়া হবে। ফোনে ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ উপলব্ধ। এই ফোনে একটি সিম স্লট সহ eSim সাপোর্ট করবে। ফটোগ্রাফির জন্য এতে এফ/১.৭ অ্যাপারচার সহ Bright GM1 সেন্সরের ৪৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা থাকবে। এই ক্যামেরা সেকেন্ডারি ডিসপ্লের পিছনে অবস্থিত। সেলফির জন্য দেওয়া হবে ২০ মেগাপিক্সেল ক্যামেরা। মোটো রজার ২০১৯ ফোনের সামনে ৫ মেগাপিক্সেল এবং পিছনে ১৬ মেগাপিক্সেল ক্যামেরা ছিল। ফোনটি ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সহ ২,৮০০ এমএএইচ ব্যাটারির সাথে আসবে।