ডুয়েল স্ক্রিনের সাথে লঞ্চ হল ফোল্ডিং ফোন Motorola Razr 5G

Motorola Razr 5G launched with snapdragon 765g soc price specifications

আজ আমেরিকায় লঞ্চ হয়েছে Motorola Razr 5G। এই ফোনটি গত বছর লঞ্চ হওয়া Motorola Razr 2019 এর আপগ্রেড ভার্সন। নতুন লঞ্চ হওয়া এই ক্লামশেল ডিজাইনের ফোনটিতে পাবেন 5G কানেক্টিভিটি। মোটোরোলা রাজর ৫জি ফোনের বিশেষ বিশেষ ফিচারের কথা বললে এতে পাবেন স্ন্যাপড্রাগন ৭৬৫জি প্রসেসর, ডুয়েল স্ক্রিন ও eSim সাপোর্ট। কোম্পানি নিশ্চিত করেছে এই ফোনটিকে শীঘ্রই ভারতে লঞ্চ করা হবে। আসুন ফোনটির দাম ও স্পেসিফিকেশন জেনে নিই।

Motorola Razr 5G দাম

Motorola Razr 5G ফোনটি একটি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যাবে। এর ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজের দাম রাখা হয়েছে ১,৩৯৯ ডলার, যা ভারতীয় মুদ্রায় প্রায় ১,০২,৮০০ টাকা। ফোনটি পোলিসড গ্রাফাইট, লিকুইড মার্কারি এবং ব্লাশ গোল্ড রঙে পাওয়া যাবে।

Motorola ভারতে ইতিমধ্যেই Razr 5G ফোনের জন্য রেজিস্ট্রেশন পেজ তৈরী করেছে। আপনি এই পেজে গিয়ে নাম ও ইমেল আইডি দিয়ে ফোনটির জন্য রেজিস্ট্রেশন করতে পারেন। প্রসঙ্গত গতবছরের Razr 2019 এর দাম ছিল ১,২৪,৯৯৯ টাকা।

Motorola Razr 5G স্পেসিফিকেশন

মোটোরোলা রাজর ৫জি ডুয়েল স্ক্রিনের সাথে এসেছে। এর প্রাইমারি ডিসপ্লের সাইজ ৬.২ ইঞ্চি। এটি একটি pOLED ডিসপ্লে। আবার দ্বিতীয় ডিসপ্লেটি হল, ২.৭ ইঞ্চি gOLED ডিসপ্লে। প্রাইমারি ডিসপ্লের রেজুলেশন ৮৭৬ x ২১৪২ পিক্সেল এবং আসপেক্ট রেশিও ২১:৯। এর পিক্সেল ডেন্সিটি ৩৭৩ পিপিআই। আবার সেকেন্ডারি ডিসপ্লের রেজুলেশন ৬০০ x ৮০০ পিক্সেল এবং পিক্সেল ডেন্সিটি ৩৭০ পিপিআই। সেকেন্ডারি ডিসপ্লে দিয়ে ফোনের নোটিফিকেশন, কল অ্যালার্ট ছাড়াও বেশ কিছু কাজ হয়। এটিও একটি টাচ ডিসপ্লে। অপারেটিং সিস্টেম হিসাবে এই ফোনে আছে অ্যান্ড্রয়েড ১০।

মোটোরোলা রাজর ৫জি ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৬৫জি প্রসেসর দেওয়া হয়েছে। ফোনে ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ উপলব্ধ। এই ফোনে একটি সিম স্লট সহ eSim সাপোর্ট করবে। ফটোগ্রাফির জন্য এতে এফ/১.৭ অ্যাপারচার সহ ৪৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা আছে। এই ক্যামেরা সেকেন্ডারি ডিসপ্লের পিছনে অবস্থিত। পিছনের ক্যামেরায় কোয়াড-টেকনোলজি এবং ইমেজ স্টেবিলাইজেশন ফিচার আছে। সেলফির জন্য দেওয়া হয়েছে ২০ মেগাপিক্সেল ক্যামেরা। মোটো রজার ২০১৯ ফোনের সামনে ৫ মেগাপিক্সেল এবং পিছনে ১৬ মেগাপিক্সেল ক্যামেরা ছিল। Motorola Razr 5G ফোনটি ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সহ ২,৮০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে।