কেবল ২ মিনিটেই বিক্রি হয়ে গেল ১ লক্ষ ৩৬ টাকার Motorola Razr 5G

Motorola Razr 5G out of stock with in 2 minutes launching in India soon

গত সপ্তাহেই আমেরিকা ও চীনে লঞ্চ হয়েছিল ফোল্ডিং ফোন Motorola Razr 5G। গত মঙ্গলবার চীনে এই ফোনটির প্রথম সেল ছিল। আর এই সেলে অভূতপূর্ব সাড়া পেল মোটোরোলা রাজর ৫জি। কোম্পানির তরফে জানানো হয়েছে, সেল শুরু হওয়ার ২ মিনিটের মধ্যেই ফোনটি আউট অফ স্টক হয়ে যায়। যদিও এই সেলে Motorola Razr 5G ফোনটির কত ইউনিট উপলব্ধ ছিল সে সম্পর্কে কোম্পানি কিছু জানায়নি। আগামী ২১ সেপ্টেম্বর এর দ্বিতীয় সেল অনুষ্ঠিত হবে।

এদিকে এই ফোনটিকে শীঘ্রই ভারতে আনা হবে। Motorola তাদের ওয়েবসাইটে এই ফোন সম্পর্কে ‘কামিং সুন’ লিখে রেখেছে। এমনকি আগ্রহী ক্রেতারা Razr 5G ফোনের জন্য রেজিস্ট্রেশনও করতে পারেন। এরজন্য আপনার নাম ও ইমেল আইডি দিতে হবে।

Motorola Razr 5G এর দাম

চীনে মোটোরোলা রাজর ৫জি এর দাম ১২,৪৯৯ ইউয়ান, যা ভারতীয় মুদ্রায় প্রায় ১,৩৬,০০০ টাকা। যদিও আমেরিকায় ফোনটির দাম রাখা হয়েছে ১,৩৯৯ ডলার, যা ভারতীয় মুদ্রায় প্রায় ১,০২,৮০০ টাকা। এই দাম ফোনটির ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজের। ফোনটি পোলিসড গ্রাফাইট, লিকুইড মার্কারি এবং ব্লাশ গোল্ড রঙে পাওয়া যাবে।

Motorola Razr 5G স্পেসিফিকেশন

মোটোরোলা রাজর ৫জি ডুয়েল স্ক্রিনের সাথে এসেছে। এর প্রাইমারি ডিসপ্লের সাইজ ৬.২ ইঞ্চি। এটি একটি pOLED ডিসপ্লে। আবার দ্বিতীয় ডিসপ্লেটি হল, ২.৭ ইঞ্চি gOLED ডিসপ্লে। প্রাইমারি ডিসপ্লের রেজুলেশন ৮৭৬ x ২১৪২ পিক্সেল এবং আসপেক্ট রেশিও ২১:৯। এর পিক্সেল ডেন্সিটি ৩৭৩ পিপিআই। আবার সেকেন্ডারি ডিসপ্লের রেজুলেশন ৬০০ x ৮০০ পিক্সেল এবং পিক্সেল ডেন্সিটি ৩৭০ পিপিআই। সেকেন্ডারি ডিসপ্লে দিয়ে ফোনের নোটিফিকেশন, কল অ্যালার্ট ছাড়াও বেশ কিছু কাজ হয়। এটিও একটি টাচ ডিসপ্লে। অপারেটিং সিস্টেম হিসাবে এই ফোনে আছে অ্যান্ড্রয়েড ১০।

মোটোরোলা রাজর ৫জি ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৬৫জি প্রসেসর দেওয়া হয়েছে। ফোনে ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ উপলব্ধ। এই ফোনে একটি সিম স্লট সহ eSim সাপোর্ট করবে। ফটোগ্রাফির জন্য এতে এফ/১.৭ অ্যাপারচার সহ ৪৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা আছে। এই ক্যামেরা সেকেন্ডারি ডিসপ্লের পিছনে অবস্থিত। পিছনের ক্যামেরায় কোয়াড-টেকনোলজি এবং ইমেজ স্টেবিলাইজেশন ফিচার আছে। সেলফির জন্য দেওয়া হয়েছে ২০ মেগাপিক্সেল ক্যামেরা। মোটো রজার ২০১৯ ফোনের সামনে ৫ মেগাপিক্সেল এবং পিছনে ১৬ মেগাপিক্সেল ক্যামেরা ছিল। Motorola Razr 5G ফোনটি ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সহ ২,৮০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে।