সবচেয়ে কম দামে কিনুন Motorola Razr, সুযোগ হাতছাড়া করলে পস্তাবেন

Flipkart ২১ আগস্ট থেকে ৩১ আগস্ট পর্যন্ত Motorola Razr এর ওপর দুর্দান্ত ডিল দিচ্ছে।

Motorola Razr
Motorola Razr available with cheapest price on Flipkart

আপনি কি কোনো ফোল্ডিং ফোন খোঁজ করছেন? কিন্তু দাম বেশি হওয়ার কারণে কিনতে পারছেন না? তাহলে আপনার জন্য একটি দারুন খবর আছে। আসলে সবচেয়ে কম দামে পাওয়া যাচ্ছে ফ্ল্যাগশিপ ফোল্ডিং ফোন Motorola Razr। এই ফোনটি আপনি ২৫,০০০ টাকা পর্যন্ত সস্তায় কিনতে পারবেন। আসলে ই-কমার্স সাইট Flipkart ২১ আগস্ট থেকে ৩১ আগস্ট পর্যন্ত Motorola Razr এর ওপর দুর্দান্ত ডিল দিচ্ছে। এই ডিলে আপনি ১ লাখ টাকায় ফোনটি কিনতে পারবেন। আসুন মোটোরোলা রেজর এর ওপর পাওয়া অফার সম্পর্কে জেনে নিই।

Motorola Razr কিনুন সবচেয়ে কম দামে:

মোটোরোলা রেজর ফোনটির দাম ১,২৪,৯৯৯ টাকা। এই দাম ফোনটির ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের। এই ফোনের ওপর প্রিপেইড ট্রাঞ্জাকশনে ২৫,০০০ টাকা ছাড় পাওয়া যাবে। যারপরে ফোনটির দাম পড়বে ৯৯,৯৯৯ টাকা। আবার HDFC ব্যাংকের ক্রেডিট ও ডেবিট কার্ড গ্রাহকরা ইএমআই ট্রাঞ্জাকশনে ১০,০০০ টাকা ডিসকাউন্ট পাবে। ১০ শতাংশ ছাড় দেওয়া হবে Federal Bank Debit Card গ্রাহকদের।

Motorola RAZR 2019 স্পেসিফিকেশন :

এই ফোনে দুটি ডিসপ্লে দেওয়া হয়েছে। যার একটি হল ২.৭ ইঞ্চি G-OLED কুইক ভিউ ডিসপ্লে এবং অন্যটি হল ৬.২ ইঞ্চি ফ্লেক্স ভিউ P-OLED স্ক্রিন। আবার আসপেক্ট রেশিও ২১:৯। আবার এই এই ফোনে পাবেন ডুয়েল ক্যামেরা, যার একটি সামনে এবং অন্যটি ভিতরদিকে অবস্থিত। যার প্রাইমারি ক্যামেরা ১৬ মেগাপিক্সেল (কুইক ভিউ ডিসপ্লেতে অবস্থিত) এবং দ্বিতীয় ক্যামেরাটি ৫ মেগাপিক্সেল (নচ ডিসপ্লেতে অবস্থিত)।

এই ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭১০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। আবার অপারেটিং সিস্টেম হিসাবে এখানে আছে অ্যান্ড্রয়েড ৯ পাই। Motorola RAZR ফোনটি ১২৮ জিবি স্টোরেজ এবং ৬ জিবি র‌্যামের সাথে এসেছে। পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে পাবেন ১৫ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সাথে ২,৫১০ এমএএইচ ব্যাটারি। কানেক্টিভিটির জন্য এখানে পাবেন ওয়াইফাই, ব্লুটুথ, জিপিএস, এনএফসি ও টাইপ সি পোর্ট।