ওয়াটারপ্রুফ Motorola Rugged ফোনে থাকবে 5000mAh ব্যাটারি, শীঘ্রই বাজারে আসছে

motorola-rugged-smartphone-specifications-leaked-5000mah-battery-snapdragon-662-soc

গত ফেব্রুয়ারিতে একটি নতুন রাগড্ (Rugged) Motorola স্মার্টফোনের কথা শোনা যায়, যা Motorola-র মালিক সংস্থা Lenovo-র পরিবর্তে ইংল্যান্ডের Bullitt Group কর্তৃক নির্মিত হবে বলে ওই সময়কার রিপোর্টে দাবি করা হয়েছিল; কিন্তু স্মার্টফোনটির স্পেসিফিকেশন বা দামের বিষয়ে তখন কোনো তথ্য সামনে আসেনি। সেক্ষেত্রে প্রায় চার মাস অতিবাহিত হওয়ার পর, হালফিলে এই ফোন সংক্রান্ত একটি নতুন রিপোর্ট প্রকাশিত হয়েছে এবং সেখানে দাবি করা হয়েছে যে নতুন রাগড্ (অমসৃণ) ডিভাইসটি শীঘ্রই 5000mAh ব্যাটারি ক্যাপাসিটিসহ লঞ্চ হবে। এছাড়া এই Motorola হ্যান্ডসেটে কোয়ালকম Snapdragon 662 SoC দেখা যাবে বলেও জল্পনা রয়েছে।

DealNTech-এর এই রিপোর্ট অনুযায়ী, যুক্তরাজ্য ভিত্তিক স্মার্টফোন নির্মাতা Bullitt আগামী কয়েক সপ্তাহের মধ্যেই Motorola Rugged ফোনটি বাজারে আনবে। সেক্ষেত্রে ফোনটিতে 5000mAh-এর বড় ব্যাটারি এবং 20W ফাস্ট চার্জিং প্রযুক্তি থাকবে বলে পোর্টালটির জোরালো দাবি। তাছাড়া এটির রিপোর্টে বলা হয়েছে যে, আসন্ন ডিভাইসটিতে Adreno 610 GPU-সহ 11nm ফ্যাব্রিকেশনে নির্মিত Snapdragon 662 প্রসেসর থাকবে।

উল্লেখ্য, এই বছরের শুরুর দিকে প্রকাশিত রিপোর্টে Motorola Rugged ফোন সম্পর্কে বলা হয়েছিল যে এতে শ্যাটারপ্রুফ ডিসপ্লে এবং ড্রপ-প্রুফ ফিচার থাকতে পারে। এই রকম বৈশিষ্ট্যযুক্ত হ্যান্ডসেট এনে মূলত সংস্থাটি শ্রমিক বা যারা মাঠে-ঘাটে কাজ করে তাদের কাছে জনপ্রিয় হতে চাইছে।

যাইহোক এই ডিভাইসটি সম্পর্কে আপাতত এই তথ্যগুলি সামনে এসেছে, তাই এটিতে আর কী ফিচার দেখা যাবে তা স্পষ্ট নয়। তদুপরি, স্মার্টফোন নির্মাতাটি ঠিক কবে এই নতুন হ্যান্ডসেটটি চালু করবে, তার নিশ্চিত দিনক্ষণও এখনো অপ্রকাশিত। সুতরাং এই ফোনের বিষয়ে বিশদ জানতে আমাদের আরো কিছুদিন অপেক্ষা করতে হতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.