শক্তিশালী ব্যাটারি সহ লঞ্চ হল Motorola Tab G20, দাম ও ফিচার জেনে নিন

আগামীকাল থেকে শুরু Flipkart Big Billion Days সেলে Motorola Tab G20 পাওয়া যাবে

motorola-tab-g20-launched-in-india-with-5100mah-battery-price-specifications-sale-date

Motorola Tab G20 এর হাত ধরে ট্যাবলেটের বাজারে প্রত্যাবর্তন করল Motorola। করোনা পরিস্থিতিতে অফিস ও পড়াশোনার জন্য ট্যাবলেটের চাহিদা বাড়ায়, একাধিক স্মার্টফোন কোম্পানি এই ডিভাইস বাজারে আনছে। তাদের দেখানো পথেই Motorola বহুদিন পর আজ নতুন এই ট্যাবলেট লঞ্চ করল। Motorola Tab G20 শক্তিশালী ৫,১০০ এমএএইচ ব্যাটারি, এইচডি ডিসপ্লে, অক্টা-কোর প্রসেসর সহ এসেছে।

Motorola Tab G20 দাম ও সেলের তারিখ

মোটোরোলা ট্যাব জি২০ এর দাম ১০,৯৯৯ টাকা। এটি ওয়াই-ফাই ওনলি ট্যাবলেট। কেবল ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের সাথে ট্যাবলেটটি পাওয়া যাবে।মোটোরোলা ট্যাব জি২০ প্ল্যাটিনাম গ্রে কালারে উপলব্ধ। আগামীকাল থেকে শুরু Flipkart Big Billion Days সেলে ট্যাবলেটটি পাওয়া যাবে। লঞ্চ অফার হিসেবে ICICI ব্যাংকের ক্রেডিট কার্ড হোল্ডাররা ১,০০০ টাকা ছাড় পাবেন।

Motorola Tab G20 স্পেসিফিকেশন, ফিচার

মোটোরোলা ট্যাব ৮ এর ডিসপ্লে সাইজ ৮ ইঞ্চি, এটি এইচডি (১২৮০ x ৮০০ পিক্সেল) রেজোলিউশন ও ৬০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে। ডিসপ্লের উপরে ও নীচে পুরু বেজেল দেখা যাবে। এই ট্যাবে ব্যবহার করা হয়েছে ২.৩ গিগাহার্টজ অক্টা-কোর MTK P22T প্রসেসর। ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজে সহ পাওয়া যাবে মোটোরোলা ট্যাব ৮। মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ আরও বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য Motorola Tab G20-তে ২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা ও ৫ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। গুগল অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট সহ আসা এই ট্যাবলেট অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমে চলবে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৫,১০০ এমএএইচ ব্যাটারি রয়েছে, যার সাথে ১০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। কানেক্টিভিটি অপশনের মধ্যে পাওয়া যাবে ওয়াই-ফাই, ব্লুটুথ, ইউএসবি টাইপ সি পোর্ট ও ৩.৫মিমি অডিও জ্যাক।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.