MV Agusta অ্যাডভেঞ্চার ট্যুরিং বাইক Turismo Veloce এর 2021 ভার্সন লঞ্চ করলো

mv-agusta-turismo-veloce-2021-bike-launched-know-price

অ্যাডভেঞ্চার ট্যুরিং মোটরসাইকেল Turismo Veloce-এর 2021 ভার্সনের ওপর থেকে অবশেষে MV Agusta পর্দা সরালো। Turismo Veloce চারটি ভ্যারিয়েন্টে পাওয়া যাবে — Lusso, Lusso SCS, RC SCS এবং Rosso। এমভি অগস্টা অ্যাডভেঞ্চার বাইকটির নয়া ভার্সনে একগুচ্ছ আপডেট করেছে।

এমভি অগস্টার প্রতিটি মডেলের মতোই,Turismo Veloce চমৎকার চেহারার মোটরবাইক, যার বডি প্যানেল জুড়ে শার্প এজ লক্ষ্য করা যাবে। এছাড়া বাইকে ফ্রি ফ্লোয়িং লাইন ও ডিপ ক্রিজ লক্ষ্য করা যাবে। এছাড়া সামগ্রিক ডিজাইনে তেমন পরিবর্তন চোখে পড়বে না। কিন্তু কিছু সূক্ষ্ম ও উদ্দেশ্যমূলক পরিবর্তন বাইকটির নতুন ভার্সনে বর্তমান।

2021 Turismo Veloce-এর উচ্চতা ও প্রস্থ যথাক্রমে ৭৫ মিমি ও ৩৮ মিমি বাড়ানো হয়েছে। অন্যদিকে সিটের উচ্চতা ১৫ মিমি হ্রাস পেয়েছে। ভ্রমণের সময়, আরও বেশি স্বাচ্ছন্দ্যের জন্য বাইকে বড় উইন্ডস্ক্রিন এবং ঘন ফোমযুক্ত সিট রয়েছে।

2021 Turismo Veloce আগের মতোই ৭৯৮ সিসি-র ইনলাইন ট্রিপল সিলিন্ডার ইঞ্জিনে চলবে। তবে এটি এখন Euro5-এ আপডেট করা হয়েছে৷ ইঞ্জিনের সর্বোচ্চ পাওয়ার আউটপুট ১১০ বিএইচপি ও সর্বাধিক টর্ক ৮০ এনএম।

Turismo Veloce ইতিমধ্যেই নানা মডার্ন ইলেকট্রনিক্স ফিচারে সজ্জ্বিত। কিন্তু এমভি অগস্টা, বাইকে নতুন সিক্স-অ্যাক্সিস IMU ভিত্তিক রাইডিং এইডস যেমন লিন-সেন্সিটিভ এবিএস এবং ট্র্যাকশন কন্ট্রোল রেখেছে। এছাড়াও Turismo Veloce ক্রুজ কন্ট্রোল এবং ব্লুটুথ কানেক্টিভিটিযুক্ত আরও উন্নত ৫.৫ ইঞ্চি ফুল-কালার টিএফটি স্ক্রিন পেয়েছে। Lusso, Lusso SCS, RC SCS-এর মতো টপ-ইন্ড ভ্যারিয়েন্টগুলি আবার GPS এনাবেল্ড অ্যান্টি-থেফ্ট টেকনোলজি, সেমি-অ্যাক্টিভ সাসপেনশন, সেন্টার স্টান্ড, এবং অ্যাডজেস্টেবল উইন্ডস্ক্রিন সহ বিভিন্ন অতিরিক্ত ফিচার সহ এসেছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন