টপ স্পিড ২৪০ কিমি প্রতি ঘণ্টা! লঞ্চ হল MV Augusta Superveloce ও Superveloce s

MV Augusta superveloce launched price and features
MV Augusta Superveloce

ইতালিয়ান প্রিমিয়াম টু-হুইলার প্রস্তুতকারক সংস্থা এমভি অগস্টা (MV Agusta) মিডলওয়েট সুপারস্পোর্টস মডেল, Superveloce এর 2021 ভার্সনের ওপর থেকে পর্দা সরালো। এছাড়াও,এমভি অগস্টা মোটরসাইকেলটির নতুন একটি ভ্যারিয়েন্ট, Superveloce S এর ঘোষণা করেছে। দুটি মডেলেই একইরকম ফিচার ও স্টাইল লক্ষ্য করা যাবে। তবে S ভ্যারিয়েন্ট ওয়্যার স্পোক হুইল এবং ভিন্ন কালার অপশন সহ এসেছে।

MV Augusta Superveloce ও Superveloce S এর পাওয়ারট্রেন

এমভি অগস্টার দুটি মডেলেই ৭৯৮ সিসি-র ইনলাইন থ্রি সিলিন্ডার, ১২টি ভালভযুক্ত ইঞ্জিন ব্যবহার করা হয়েছে। এটি ১৩,০০০ আরপিএম গতিতে ১৪৫ বিএইচপি শক্তি ও ১০,১০০ আরপিএম গতিতে ৮৮ এনএম টর্ক উৎপন্ন করতে সক্ষম। Superveloce ও Superveloce S এর টপ স্পিড হল ২৪০ কিমি/ঘন্টা। বাই-ডিরেকশনাল কুইক-শিফটার সহ বাইকে রয়েছে ছ’টি গিয়ার।

MV Augusta Superveloce ও Superveloce S এর হার্ডওয়্যার ও অন্যান্য ফিচার

MV Augusta superveloce s launched price and features
MV Augusta Superveloce s

দুটি মডেলেই একইরকম হার্ডওয়্যারের দেখা মিলবে। 
সাসপনশন কার্য সামলানোর জন্য আছে ৪৩ মিমি মারজোচি (Marzocchi) ইউএসডি (আপসাউড-ডাউন) ফ্রন্ট ফোর্কস ও শ্যাস (Sachs) রিয়ার মনোশক। ব্রেকিংয়ের জন্য সামনে আছে ৩২০ মিমি ডুয়াল ডিস্ক ও পিছনে সিঙ্গেল ২২০ মিমি ডিস্ক।  দুটি বাইকের কমন ফিচার হিসেবে পাবেন ফুল-এলইডি লাইটিং এবং ব্লুটুথ কানেক্টিভিটিযুক্ত ৫.৫ ইঞ্চি টিএফটি ডিসপ্লে।

MV Augusta Superveloce ও Superveloce S কালার অপশন ও দাম

MV Augusta Superveloce পার্ল মেটালিক ইয়েলোর সাথে ম্যাট মেটালিক গ্রাফাইট এবং রেডের সাথে সিলভার রঙে পাওয়া যাবে। দাম পড়বে ২০,৭০০ ইউরো (১৮.২৯ লক্ষ টাকা)।

অপরদিকে MV Augusta Superveloce S হোয়াইটের সাথে ম্যাট গোল্ড কালারের সিঙ্গেল কালার অপশনে উপলব্ধ। এর দাম পড়ছে দাম পড়বে ২৩,৬০০ ইউরো (২০.৮৪ লক্ষ টাকা)। S ভ্যারিয়েন্টের সাথে রেসিং কিট অপশনাল হিসেবে কেনা যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন