Nahak Motors-এর ই-সাইকেলে মজেছে ভারত, বাংলাদেশের ক্রেতারা, আপনি বুক করেছেন কি?

nahak-motors-e-cycle-garuda-zippy-1500-units-booking-cross
Nahak Motors-এর Garuda ও Zippy ইলেকট্রিক সাইকেলে কী আছে

প্রথম ক্ষেপের বুকিংয়ে গ্রাহকদের কাছ থেকে ভাল সাড়া পেল নাহক মোটর্স (Nahak Motors)। সম্প্রতি লঞ্চ করা Garuda ও Zippy (জিপ্পি) ইলেকট্রিক সাইকেলের বুকিং তারা ২ জুলাই শুরু করেছিল। প্রথম পর্যায়ের বুকিং প্রক্রিয়া শেষ হয় ১১ জুলাই। সংস্থাটি জানিয়েছে, এই সময়ের মধ্যে ১,৫০০-এর বেশি বুকিং হয়েছে। বুকিংয়ে সবচেয়ে বেশি আগ্রহ দেখিয়েছে দেশের দক্ষিণ ও পশ্চিমাংশ। মোট অর্ডারের ৭৩ শতাংশ এসেছে এই দুই জায়গা থেকে। আবার নাহক মোটর্সের মেড ইন ইন্ডিয়া ই-সাইকেলে মজেছে বিদেশী ক্রেতারাও। প্রি-বুকিংয়ের ৯ শতাংশ বাংলাদেশ, নেপাল, জার্মানি, যুক্তরাজ্য, কানাডার মতো দেশ থেকে এসেছে।

প্রতিক্রিয়া দিতে গিয়ে নাহক গ্রুপের চেয়ারম্যান প্রভাত নাহক বলেছেন, প্রথম পর্যায়ে যে সাড়া আমরা পেয়েছি, তা প্রমাণ করে ভারতে উৎপাদিত পণ্যের বিশাল চাহিদা রয়েছে। বুকিংয়ের ৯ শতাংশ ভারতের বাইরে থেকে পাওয়া অর্ডার এবং আমাদের ইলেকট্রিক মোটরযুক্ত সাইকেলের প্রথম ক্ষেপের বুকিংয়ে এরকম রেসপন্স সত্যিই উৎসাহজনক।

কী এমন আছে Nahak Motors-এর Garuda ও Zippy ইলেকট্রিক সাইকেলে?

Garuda ও Zippy ব্যাটারি, রেঞ্জ, স্পিড

গারুদা ও জিপ্পি এক চার্জে ৪০ কিলোমিটার একটানা দৌড়তে পারবে। ১০ টাকা মূল্যের চার্জে এটি ১০০ কিলোমিটার চলতে সক্ষম। আবার এতে ইন্টারচেঞ্জেবল লিথিয়াম আয়ন ব্যাটারি রয়েছে। ফলে ১০.৪ অ্যাম্পিয়ার আওয়ার অথবা ১৪.৫ অ্যাম্পিয়ার আওয়ার ব্যাটারি প্যাকে এটি আপগ্রেড করার সুবিধা পাওয়া যাবে। বাড়ির সাধারণ চার্জার দিয়েই এটি চার্জ করা যাবে।

গারুদা ও জিপ্পি ইলেকট্রিক বাইসাইকেলের সর্বোচ্চ গতিসীমা ঘন্টায় ২৫ কিমি।

Garuda ও Zippy ফিচার

গারুদা ও জিপ্পি-তে এলসিডি ডিসপ্লে, প্যাডেল সেন্সর, এবং ফ্রন্ট হেডলাইটের মতো বৈশিষ্ট্য যুক্ত হয়েছে।

Garuda ও Zippy দাম

গারুদা ইলেকট্রিক সাইকেলের দাম ৩১,৯৯৯ টাকা আর জিপ্পি-র দাম ৩৩,৪৯৯ টাকা।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপে শুভ্রর প্রথম প্রযুক্তি বিষয়ক লেখায় হাতেখরি৷ স্নাতক স্তরের পড়াশোনার পাশাপাশি এখানেই চলতে থাকে শুভ্রর লেখালেখি৷ কলেজের অধ্যায় শেষ হওয়ার পর শুভ্র এখন টেকগাপের কনটেন্ট টিমের একজন গুরুত্বপূর্ণ সদস্য৷