গ্রাহক ধরতে নতুন চাল Netflix এর, বিনামূল্যে খেলা যাবে গেম

netflix-brings-video-games-on-the-platform-without-extra-charge-for-subscribers
Netflix-এ খেলা যাবে ভিডিও গেম

টেলিফিল্ম, সিনেমা থেকে ওয়েব সিরিজের মধ্যে দিয়ে বেড়ে ওঠা জেনারেশনের কাছে ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম Netflix (নেটফ্লিক্স)-এর গুরুত্ব কেমন – তা আশা করি নেটপাড়ার বাসিন্দাদের আলাদা করে দিতে হবে না। কিন্তু বাজারের ক্রমবর্ধমান প্রতিযোগিতায় জনপ্রিয়তা ধরে রাখতে এবং গ্রাহকের আকর্ষিত করতে, এই আমেরিকান টিভি এবং মুভি স্ট্রিমিং জায়ান্টটি যে নিজের প্ল্যাটফর্মে ভিডিও গেম যুক্ত করতে চলেছে, সে খবর কি শুনেছেন? হ্যাঁ, এবার থেকে নেটফ্লিক্সে পছন্দের শো দেখার পাশাপাশি খেলা যাবে নানা ধরণের ভিডিও গেমও।

Netflix-এ খেলা যাবে ভিডিও গেম

নেটফ্লিক্সের তরফে জানানো হয়েছে যে, আপাতত তারা মোবাইল গেমগুলির দিকে মনোনিবেশ করবে এবং ইউজাররা কোনো অতিরিক্ত চার্জ ছাড়াই গেমগুলি খেলতে সক্ষম হবেন।

সংবাদমাধ্যম রয়টার্সের মতে, নেটফ্লিক্স, তার এই নতুন সিদ্ধান্ত বাস্তবায়িত করতে শেয়ারহোল্ডারদের সাথে বিস্তর আলোচনা করছে। অন্যদিকে সম্প্রতি মাইক ভার্দু, সংস্থার গেম ডেভলপমেন্টের সহ-সভাপতি হিসাবে যোগদান করেছেন। শুধু তাই নয়, অনলাইন স্ট্রিমিং কোম্পানিটি অন্যান্য গেম ডেভেলপমেন্ট-সম্পর্কিত পদে আগামী মাসগুলিতে কর্মী নিয়োগ করবে বলেও জানা গিয়েছে।

মূলত Disney+Hotstar, WarnerMedia-এর মত সংস্থাগুলির লাইভ স্পোর্টস সম্প্রচারের বিশেষ সুবিধাকে টেক্কা দিতেই নেটফ্লিক্সের এই উদ্যোগ বলে মনে হচ্ছে। যদিও ঠিক কী কী গেম এতে উপলব্ধ হবে, সে বিষয়ে এখনো কোনো সুনির্দিষ্ট তথ্য মেলেনি।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.