মাত্র 199 টাকায় দেশ বিদেশের মুভি ও ওয়েবসিরিজ দেখার সুযোগ দিচ্ছে Netflix

Netflix এবার শুধুমাত্র ভারতীয় গ্রাহকদের জন্য স্পেশাল প্ল্যান লঞ্চ করলো। আরো পরিষ্কার করে বললে বলা যায় ভারতীয় মোবাইল ফোন ব্যবহাকারীদের জন্য সবচেয়ে কম মূল্যে সাবস্ক্রিপশন নেওয়ার সুযোগ এনে দিলো। এবার মাত্র 199 টাকা প্রতিমাসে নেটফ্লিক্সের সাবস্ক্রিপশন পাওয়া যাবে। এই প্ল্যানে ব্যবহারকারীরা SD কোয়ালিটির ভিডিও দেখতে পাবে। এই প্ল্যান কেবল ভারতীয় মোবাইল ও ট্যাবলেট ব্যবহারকারীদের জন্য আনা হয়েছে। এর আগে কোম্পানি 499 টাকার একটি প্ল্যান এনেছিল।

Netflix এর 199 টাকার প্ল্যান :

এই প্ল্যান আজ থেকেই উপলব্ধ করা হয়েছে। এই প্ল্যানে একটিই স্ক্রিন পাওয়া যাবে। কম মূল্যের কারণে এই প্ল্যানে টিভি কাস্টিং সাপোর্ট থাকবেনা। কোম্পানী কেবল মোবাইল প্ল্যান লঞ্চ করেছে কারণ ভারতে মোবাইল ব্যবহারকারীরাই বেশি সংখ্যক নেটফ্লিক্স সাইন আপ করে। কোম্পানি এই প্ল্যান Amazon Prime Video এবং Hotstar কে টেক্কা দিতে এনেছে।

তবে এই প্ল্যান কোনো স্থায়ী প্ল্যান নয়। কোম্পানি পরীক্ষামূলক ভাবে এই প্ল্যান বাজারে এনেছে। নতুন এই প্ল্যান সফল হলেই তবে একে কোম্পানির অন্যান্য স্থায়ী প্ল্যান, 499 টাকা, 649 টাকা এবং 799 টাকার সাথে যুক্তি করা হবে। এরআগে কোম্পানি 250 টাকার প্ল্যানও পরীক্ষার জন্য এনেছিল, তবে তা পরে বাদ দেওয়া হয়।

পড়ুন : জিও কে টেক্কা দিতে এয়ারটেল বিনামূল্যে দিচ্ছে Netflix থেকে Amazon Prime সাবস্ক্রিপশন

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

সব খবর পড়তে আমাদের ফেসবুক পেজে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

সমস্ত খবরের আপডেট পেতে এখানে লাইক দিন!