এবার বিনামূল্যে আপনার বাড়িতেই পৌঁছে যাবে ভোডাফোনের সিম

আপনারা যারা ভোডাফোনের প্রিপেইড সিম নিতে চান তাদের জন্য সুখবর। এবার থেকে ভোডাফোনের সিম নেওয়ার জন্য গ্রাহকদেরকে ভোডাফোন মিনি স্টোর বা রিটেল স্টোরে যেতে হবে না। নতুন 4G সিম আপনার ঘরেই পৌঁছে দেওয়া হবে। এই সুযোগ তারাই পাবে যারা সিমের প্রথম রিচার্জ 249 টাকা করবে। ভোডাফোনের ওয়েবসাইটে গিয়ে গ্রাহকদেরকে 249 টাকা রিচার্জ করতে হবে। এরপর আপনার নাম, ঠিকানা ইত্যাদি জানানোর পর সেই ঠিকানায় সিম ডেলিভারি করা হবে।

কোনো ডেলিভারি চার্জ নেওয়া হবে না :

সবার প্রথম আপনাকে Vodafone-র ওয়েবসাইটে যেতে হবে। এরপর প্রিপেইড প্ল্যানের জন্য সাবস্ক্রাইব করতে হবে। এরপর Buy Now বাটনে ক্লিক করতে হবে। এখানে আপনাকে সাধারণ প্রশ্ন জিজ্ঞাসা করা হবে। এখানে আপনি আপনার পছন্দের নাম্বার বাছতে পারেন বা আপনার বর্তমান নাম্বারকে ভোডাফোনে পোর্ট করতে পারেন। যদি নতুন নাম্বার নিতে চান তবে প্রয়োজনীয় তথ্য দেবেন। কিন্তু যদি নাম্বার পোর্ট করতে চান তবে পুরানো নাম্বারের তথ্য দিতে হবে।

এরপর আপনাকে ডেলিভারি এড্রেস দিতে হবে। তারপর 249 টাকার রিচার্জ প্ল্যান বেছে নিতে হবে। এরপর কোম্পানির তরফ থেকে বিনামূল্যে ভোডাফোনের সিম বাড়িতে পৌঁছে দেওয়া হবে। ভোডাফোন 249 টাকার প্ল্যানের বৈধতা 28 দিন। এখানে গ্রাহকরা প্রতিদিন 1.5 জিবি ডেটা পাবে। সাথে থাকবে আনলিমিটেড লোকাল ও এসটিডি কলের সুবিধা। এছাড়াও প্রতিদিন দেওয়া হবে 100টি করে এসএমএস।

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

পড়ুন : ভোডাফোনের নয়া ধামাকা, জিও-র থেকে কম দামে লঞ্চ হলো এই প্ল্যান

Last Updated on