ব্যবহার করা যাবে স্কুটার হিসাবেও, Nexzu Mobility লঞ্চ করলো Rompus+ ইলেকট্রিক সুপারসাইকেল

nexzu-mobility-rompus-plus-electric-cycle-launched-price-in-india-rs-31983.jpg

নেক্সজু মোবিলিটি (Nexzu Mobility), দেশের উদীয়মান বৈদ্যুতিক গাড়ি নির্মাতাদের মধ্যে অন্যতম। এই সংস্থাটি ভারতের বাজারে একটি ইলেকট্রিক সাইকেল লঞ্চ করার কথা ঘোষণা করলো। Rompus+ নামের এই ই-সাইকেলের প্রধান ইউএসপি হল — এটি স্কুটার এবং সাইকেল দু’ভাবেই ব্যবহার করা যাবে। আত্মনির্ভর ভারত গড়ার ডাকে সামিল হয়ে নেক্সজু এর ডিজাইন থেকে ম্যানুফ্যাকচারিং সবকিছু এদেশেই সম্পন্ন করেছে। Nexzu Mobility-র Rompus+ সুপারসাইকেলটি নিত্যদিনের যাত্রীদের কথা মাথায় রেখে এবং ব্যবসায়িক কাজে যুক্ত ব্যক্তিদের পরিবহনের মাধ্যম হয়ে ওঠার উদ্দেশ্যে বাজারে আনা হয়েছে।

Rompus+ ই-সাইকেলের স্পেসিফিকেশন এবং ফিচার

রম্পাস+ সুপারসাইকেলে ৩৬ ভোল্ট, ৫.২ অ্যাম্পিয়ার লিথিয়াম-আয়ন ব্যাটারি এবং ৩৬ ভোল্ট, ২৫০ ওয়াট বিএলডিসি হাব মোটর ব্যবহার করা হয়েছে। ফ্রেমের ভেতরে থাকা ব্যাটারিটি ২.৫-৩.০ ঘন্টার মধ্যে ফুল চার্জ করা যাবে। রম্পাস + থ্রটল মোডে ২২ কিমি এবং ইকো পেডাল মোডে ২৫-২৮ কিমি পর্যন্ত চালানো যাবে। এর টপ স্পিড ২৫ কিমি/ঘন্টা এবং এটি অটো কাটঅফ ফিচার সহ এসছে। নেক্সজুর পক্ষ থেকে রম্পাস + এর মোটর এবং ব্যাটারির ওপর ১৮ মাসের স্টান্ডার্ড ওয়্যারেন্টি দেওয়া হয়েছে।

সুপারসাইকেলটির ডিজাইন লেআউট বেশ ভালই চোখ টানবে। এটি কোল্ড-রোলড স্টিল অ্যালয় ফ্রেমের ওপর ভিত্তি করে তৈরি হয়েছে এবং ইন-বিল্ট হর্ন এবং হেডলাইট একে বেশ আধুনিক চেহারা দিয়েছে। রাইড কোয়ালিটি উন্নীত করার লক্ষ্যে নেক্সজু এতে ফ্রন্ট সাসপেনশন এবং ডুয়াল-ডিস্ক ইলেকট্রিক ব্রেক সহ ২৬-ইঞ্চি টায়ার রেখেছে। হাই-গ্রেড ফোমের সিট চালকের যাত্রা আরও আরামদায়ক করে তুলবে।

Rompus+ ই-সাইকেলের দাম ও লভ্যতা

রম্পাস+ কেনার জন্য ৩১,৯৮৩ টাকা খরচ করতে হবে৷ কোম্পানি জানিয়েছে, এই দামের মধ্যে সমস্ত বেসিক অ্যাক্সেসরিজ অর্ন্তভুক্ত করা হয়েছে৷ এটি ব্লু, রেড, গ্রে, এবং ব্ল্যাক মেটালিক কালার অপশনে উপলব্ধ হবে৷ নেক্সজুর ৭০ এর বেশী ডিলারশিপ এবং অফিসিয়াল ওয়েবসাইটে ইলেকট্রিক সাইকেলটি বুক করা যাচ্ছে৷ শীঘ্রই অ্যামাজন এবং পেটিএম মল থেকেও রম্পাস+ কেনা যাবে৷

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন