Noise আনলো জলরোধী নতুন ইয়ারবাড Air Buds Mini, দাম আপনার সাধ্যের মধ্যে

noise-air-buds-mini-tws-launched-with-ipx4-15-hours-battery-life

জনপ্রিয় ভারতীয় ওয়্যারেবল ব্র্যান্ড Noise, গতবছর নভেম্বর মাসে Noise Air Buds লঞ্চ করেছিল। এর উত্তরসূরী হিসেবে আজ সংস্থাটি ভারতের বাজারে Air Buds Mini নামে একটি নতুন ইয়ারবাড লঞ্চ করলো। হাফ ইন-ইয়ার ডিজাইনের সাথে আসা এই ইয়ারবাডটিতে আছে হাইপার সিঙ্ক প্রযুক্তি, ব্লুটুথ v5.0, IPX4 রেটিং,15 ঘন্টার ব্যাটারী লাইফ। চলুন Noise Air Buds Mini ইয়ারবাডটির স্পেসিফিকেশন, দাম এবং প্রাপ্যতার বিষয়ে জেনে নেওয়া যাক।

Noise Air Buds Mini ইয়ারবাডটির দাম এবং প্রাপ্যতা:

Noise Air Buds Mini ইয়ারবাডটি আজ থেকে 1299 টাকায় পাওয়া যাবে। যদিও ইয়ারবাডটির প্রকৃত মূল্য ধার্য করা হয়েছে 2,999 টাকা। Noise Air Buds Mini জেট ব্ল্যাক এবং পার্ল হোয়াইট- এই দুটি রঙের ভ্যারিয়েন্টে এসেছে। ইয়ারবাডটি ই-কমার্স সাইট ফ্লিপকার্ট থেকে কেনা যাবে।

Noise Air Buds Mini ইয়ারবাডটির স্পেসিফিকেশন এবং ফিচার:

আগেই বলেছি, Noise Air Buds Mini ইয়ারবাডটি হাফ ইন-ইয়ার ডিজাইন সহ এসেছে। কানেক্টিভিটির জন্য এতে আছে ব্লুটুথ v5.0। এছাড়া হাইপার সিঙ্ক টেকনোলজি থাকার দরুণ কেস থেকে ইয়ারবাডটিকে বার করার সঙ্গে সঙ্গেই সেটি নির্দিষ্ট স্মার্টফোনের সাথে কানেক্ট হয়ে যাবে। ইয়ারবাডটি ট্রু ব্যাস টেকনোলজির সাথে এসেছে এবং সঙ্গে আবার 14.2mm স্পিকার ড্রাইভার আছে, যার মাধ্যমে দুর্দান্ত মানের ব্যাস সমন্বিত সাউন্ড পাওয়া যাবে।

Air Buds Mini ইয়ারবাডটির প্রতিটি বাডের ওজন 3.2 গ্ৰাম। পাশাপাশি, কলিংয়ের সময় যাতে বিপরীত প্রান্তের মানুষটি স্পষ্টভাবে কথা শুনতে পায় সেজন্য প্রতিটি বাডে আছে পৃথক মাইক্রোফোন এবং স্বজ্ঞাত টাচ কন্ট্রোল। জানিয়ে রাখি, টাচ কন্ট্রোলের সাহায্যে আপনি ভলিউম, কল এবং ভয়েস অ্যাসিস্ট্যান্টকে নিয়ন্ত্রণ করতে পারবেন।

ইয়ারবাডটির ব্যাটারি লাইফের কথা বলতে গেলে, এটি কেস সমেত সর্বোচ্চ 15 ঘন্টা এবং প্রতিটি বাড 3.5 ঘন্টা ব্যাটারী লাইফ প্রদান করে। প্রতিটি ইয়ারবাড চার্জ হতে সময় লাগে 1.5 ঘন্টা। চার্জিংয়ের জন্য এর চার্জিং কেস USB Type-C পোর্টের সাথে এসেছে। আবার IPX4 রেটিং থাকার কারণে এটি জল এবং ধুলো-ময়লা প্রতিরোধ করতে সক্ষম।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।