পুরো একদিন ব্যাটারি ব্যাকআপ দেবে Noise এর সস্তা Buds VS303 ইয়ারবাড, কিনবেন নাকি?

Noise VS303 TWS ইয়ারবাডের ভারতে দাম রাখা হয়েছে ১,৭৯৯ টাকা

noise-buds-vs303-earbud-launched-in-india-price-at-rs-1799-feature

ভারতীয় বাজারে উপলব্ধ ট্রু ওয়্যারলেস স্টেরিও (TWS) ইয়ারবাড লাইনআপে আরো একটি নতুন সদস্য সম্প্রতি নাম লেখালো। জনপ্রিয় দেশীয় ওয়্যারেবল ব্র্যান্ড Noise তাদের VS সিরিজের অধীনে Buds VS303 নামের একটি নয়া ইয়ারবাড ভারতে লঞ্চ করেছে। সদ্য আগত এই অডিও প্রোডাক্টকে হাইপার স্ক্যান টেকনোলজি সাথে নিয়ে আসা হয়েছে, যা উৎকর্ষমানের কানেক্টিভিটি এবং ভয়েস কলিং অভিজ্ঞতা প্রদান করবে। এছাড়া, ১৩ মিমি ড্রাইভার, ব্লুটুথ কানেকশন ও টাচ প্যানেলের মতো বেসিক ফিচার তো থাকছেই। আবার স্টাইলিশ ডিজাইনের Noise Buds VS303 ইয়ারবাড ১ দিন অর্থাৎ ২৪ ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করবে বলে সংস্থার দাবি। আসুন Noise Buds VS303 এর দাম ও ফিচার জেনে নেওয়া যাক।

Noise Buds VS303 দাম ও প্রাপ্যতা

নয়েজ বাডস ভিএস৩০৩ ইয়ারবাডের ভারতে দাম রাখা হয়েছে ১,৭৯৯ টাকা। এই লেটেস্ট TWS ডিভাইসটি ই-কমার্স সাইট Amazon ও সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট থেকে পাওয়া যাবে। এটি টিল ব্লু ও ক্লাস ব্লু কালার অপশনে এসেছে।

Noise Buds VS303 স্পেসিফিকেশন

গোলাকৃতির চার্জিং কেস ও ম্যাট ফিনিশিং ডিজাইনের সাথে আসা নয়েজ বাডস ভিএস৩০৩ ইয়ারবাডে আছে একটি ১৩ মিমি দৈর্ঘ্যের ড্রাইভার, যা স্পষ্ট ও জোরালো সাউন্ড অফার করবে। এই ইয়ারবাডকে এমন ভাবে ডিজাইন করা হয়েছে, যাতে দীর্ঘক্ষণ ব্যবহার করা যায়।

দ্রুত কানেক্টিভিটির জন্য নয়েজ বাডস ভিএস৩০৩ -এ ব্লুটুথ ৫.১ সাপোর্ট পাওয়া যাবে, এর ট্রান্সমিশন রেঞ্জ ১০ মিটার পর্যন্ত। এতে ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট করবে। ইয়ারবাডটি ফুল টাচ কন্ট্রোল ফাঙ্কশন সহ এসেছে। বাড দুটির বডিতে থাকা এই টাচ প্যানেলের সাহায্যে ইউজাররা, ভয়েস কল রিসিভ বা রিজেক্ট, ভলিউম নিয়ন্ত্রণ, মিউজিক ট্র্যাক পরিবর্তন করতে পারবেন।

ব্যাটারি ফ্রন্টের কথা বললে, ভিএস সিরিজের এই নয়া ডিভাইস ২৪ ঘন্টা পর্যন্ত (চার্জি কেস সহ) প্লেব্যাক টাইম অফার করবে। আবার বাডগুলি ৬ ঘন্টা পর্যন্ত সক্রিয় থাকবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।