৫০টি স্পোর্টস মোড এবং ১০ দিনের ব্যাটারি লাইফ সহ লঞ্চ হলো Noise ColorFit Brio স্মার্টওয়াচ

নবাগত নয়েজ কালারফিট ব্রিও স্মার্টওয়াচের দাম ভারতে ২,৯৯৯ টাকা রাখা হয়েছে

noise-colorfit-brio-smartwatch-launched-in-india-price-rs-2999-features

ভারতের বাজারে দীর্ঘ দেড় বছর ধরে শীর্ষস্থান ধরে রাখা মুখের কথা নয় ! কিন্তু এই অসাধ্যকে সাধ্য করে নতুন মাইলস্টোন তৈরী করেছে জনপ্রিয় উইয়ারেবল ব্র্যান্ড Noise। মূলত ‘ভ্যালু ফর মানি’ প্রোডাক্ট আনার মাধ্যমেই এই দেশীয় সংস্থাটি ক্রেতাদের আস্থার পাত্র হয়ে উঠেছে। আর এই ধারাকে অব্যাহত রেখেই সংস্থাটি গত সোমবার Noise ColorFit Brio নামের একটি নতুন স্মার্টওয়াচ ভারতে লঞ্চ করেছে। এই নয়া উইয়ারেবলে আছে একটি ১.৫২ ইঞ্চির IPS LCD ডিসপ্লে, SpO2 সেন্সর এবং হার্ট রেট মনিটরিং ফিচার। শুধু তাই নয়, এই ক্লাউড-বেসড স্মার্টওয়াচটি, স্টেপ ট্র্যাকার, স্লিপ মনিটর, ক্যামেরা কন্ট্রোল এমনকি ড্রিঙ্কিং রিমাইন্ডারও দেবে। কর্মব্যস্ত মানুষরা এতে DND মোড এবং কুইক রিপ্লাই ফিচার পেয়ে যাবেন। সর্বোপরি, Noise ColorFit Brio স্মার্টওয়াচ একটানা ১০ দিন পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করবে বলে দাবি করেছে সংস্থাটি।

Noise ColorFit Brio স্মার্টওয়াচ দাম ও সেল অফার

নবাগত নয়েজ কালারফিট ব্রিও স্মার্টওয়াচের দাম ভারতে ২,৯৯৯ টাকা রাখা হয়েছে। এটি সিলভার গ্রে, জেট ব্ল্যাক এবং পিঙ্ক কালার স্ট্র্যাপের সাথে ফ্লিপকার্ট ও সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট থেকে কেনা যাবে। অফার হিসাবে, ফ্লিপকার্ট থেকে এটি কিনলে কয়েকটি ব্যাঙ্ক কার্ডের সাথে ১০% ডিসকাউন্ট পাওয়া যাবে। এই উইয়ারেবলের সাথে ১ বছরের ওয়ারেন্টি দেওয়া হবে।

Noise ColorFit Brio স্মার্টওয়াচ স্পেসিফিকেশন

নয়েজ কালারফিট ব্রিও স্মার্টওয়াচে, একটি ১.৫২ ইঞ্চির (৩৬০x৪০০ পিক্সেল) ট্রুভিউ IPS LCD ডিসপ্লে দেওয়া হয়েছে। স্ট্র্যাপ সহ এটির ওজন ৩৪ গ্রাম এবং এটি ৯ মিমি পাতলা। উইয়ারেবলটির বডি কেস পলিকার্বোনেট মেটেরিয়াল দ্বারা নির্মিত এবং এর স্ট্র্যাপ সিলিকন দিয়ে তৈরি। এই ‘মেড ইন ইন্ডিয়া’ স্মার্টওয়াচে কাস্টমাইজযোগ্য ওয়াচ বা ডায়াল ফেস সাপোর্ট করবে। তদুপরি, হেলথ ও ফিটনেস ফিচারের নিরিখে কালারফিট ব্রিও যথেষ্ট সমৃদ্ধ। এতে, ব্লাড অক্সিজেন স্যাচুরেশন (SpO2) মনিটরিং এবং ২৪x৭ হার্ট রেট মনিটরিং ফিচার বর্তমান। থাকছে, ৫০টিরও বেশি স্পোর্টস মোড। এটি নয়েজফিট (NoiseFit) অ্যাপের সাথে সামঞ্জস্যপূর্ণ হওয়ায়, ইউজাররা তাদের স্বাস্থ্য সংক্রান্ত যাবতীয় তথ্য ও গ্রাফ সরাসরি অ্যাপ থেকে পেয়ে যাবেন।

Noise ColorFit Brio ‘ডু নট ডিসটার্ব’ বা DND মোড এবং কুইক রিপ্লাই ফিচার সহ এসেছে, যা ইউজারদের অ্যালার্ট ও নোটিফিকেশন পরিচালনায় সাহায্য করবে। এছাড়া অন্যান্য ফিচারের মধ্যে সামিল থাকছে, কলার নেম ইনফর্মেশন, কল রিজেকশন, ফাইন্ড মাই ফোন, সেডেন্টারি রিমাইন্ডার, ড্রিঙ্কিং ওয়াটার রিমাইন্ডার, রিমোর্ট ক্যামেরা কন্ট্রোল, অ্যাপেল হেলথ, গুগল ফিট, স্টপওয়াচ, অ্যালার্ম ক্লক, ওয়েক জেসচার এবং স্ক্রিন ব্রাইটনেস অপশন।

অ্যান্ড্রয়েড বা আইওএস ডিভাইসের সাথে উক্ত স্মার্টওয়াচটিকে দ্রুত কানেক্ট করার জন্য পাওয়া যাবে ব্লুটুথ ভি৫ সাপোর্ট। Noise ColorFit Brio -তে আছে ১৯০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি, যা একক চার্জে একটানা ১০ দিন পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করবে বলে দেশীয় সংস্থাটি দাবি করেছে। এটি ফুল চার্জ হতে প্রায় ২ ঘন্টা সময় নেবে এবং ৩০ দিন পর্যন্ত স্ট্যান্ড বাই টাইম সরবরাহ করবে। উইয়ারেবলটি IP68 রেটিং প্রাপ্ত, ফলে জলে ও ধুলো প্রতিরোধ করতে পারবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।