আসছে ‘গরীবের অ্যাপল ওয়াচ’ Noise ColorFit Pro 3, জেনে নিন দাম ও ফিচার

noise-colorfit-pro-3-to-launch-in-india-at-rs-3999-on-february-10-features

জনপ্রিয় ওয়্যারেবল ব্র্যান্ড, Noise আগামী ১০ ফেব্রুয়ারি ভারতে তাদের নতুন স্মার্টওয়াচ ColorFit Pro 3 লঞ্চ করবে। ই-কমার্স সাইট Flipkart ইতিমধ্যেই এই স্মার্টওয়াচের জন্য ডেডিকেটেড পেজ তৈরী করেছে। কালারফিট প্রো ২ এর আপগ্রেড ভার্সন হিসাবে আসা এই নতুন স্মার্টওয়াচে আছে কালার টাচ স্ক্রিন, হার্ট রেট মনিটরিং, ৫এটিএম ওয়াটার রেসিস্টেন্স ও ২১০এমএএইচ ব্যাটারি। ডিজাইনের দিক থেকে Noise ColorFit Pro 3 এর সাথে Apple Watch এর সাদৃশ্য খুঁজে পাওয়া যাবে। যেকারণে সোশ্যাল মিডিয়ায় অনেকে একে ‘গরীবের অ্যাপল ওয়াচ’ বলেও ব্যাঙ্গ করেছে।

Noise ColorFit Pro 3 এর দাম

প্রমোশনাল পোস্টার থেকে জানা গেছে নয়েজ কালারফিট প্রো ৩ এর দাম হবে ৫,৯৯৯ টাকা। যদিও লঞ্চ অফারে স্মার্টওয়াচটি ২,০০০ টাকা ডিসকাউন্টে ৩,৯৯৯ টাকায় বিক্রি হবে। ভারতে কালারফিট প্রো ২ এর দাম ৩,২৯৯ টাকা।

Noise ColorFit Pro 3 এর স্পেসিফিকেশন, ফিচার

কালারফিট প্রো ৩ তে আছে ১.৫৫ ইঞ্চি এইচডি কালার টাচস্ক্রিন। এর পিক্সেল রেজোলিউশন ৩২০ × ৩২০ এবং ব্রাইটনেস ৫০০ নিটস। অন্যান্য স্মার্টওয়াচের মতো এটিও ব্লাড অক্সিজেন (SpO2), ২৪ ঘন্টা হার্ট রেট, স্ট্রেস লেভেল মনিটির করতে পারবে। এছাড়াও এটি আপনার ঘুম ট্র্যাক করতে পারে এবং লাইট, ডিপ স্লীপ, এবং REM সাইকেলের ওপর ভিত্তি করে রিপোর্ট দিতে পারে।

জল প্রতিরোধের জন্য এটি  5ATM রেটিং প্রাপ্ত হবে। আবার এতে থাকবে ২১০ এমএএইচ ব্যাটারি। কানেক্টিভিটির জন্য এতে ব্লুটুথ ৫.০ থাকবে। এটি রেড, গ্রীন, পিঙ্ক, গ্রে ও পার্পেল কালার স্ট্র্যাপের সাথে পাওয়া যাবে। এছাড়াও আপনি নয়েজফিট অ্যাপ্লিকেশনের মাধ্যমে ওয়াচ ফেস, ট্র্যাক ওয়ার্কআউট অ্যাক্টিভিটিস কাস্টমাইজ করতে পারেন।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন