জল লাগলেও নষ্ট হবে না, Noise ColorFit Ultra স্মার্টওয়াচ একাধিক ফিটনেস ফিচার সহ লঞ্চ হল

noise-colorfit-ultra-launched-in-india-with-ip68-rating-price-specifications
Noise ColorFit Ultra লঞ্চ হল

আধুনিক প্রযুক্তির ক্ষেত্রে স্মার্টওয়াচ সত্যিই একটি বিপ্লব এনে দিয়েছে আর ভারতে সেই বিপ্লবের অন্যতম কান্ডারী জনপ্রিয় ব্র্যান্ড নয়েজ। বর্তমানে ভারতীয় নাগরিকদের মধ্যে স্মার্টওয়াচের প্রতি ব্যাপক আগ্ৰহ লক্ষ্য করা গেছে এবং আশা করা যায় আগামীতে মানুষের দৈনন্দিন জীবনযাপনে অবধারিত হয়ে উঠবে স্মার্টওয়াচ। আর সেই জন্যই, অডিও এবং ওয়্যারেবল ব্র্যান্ড নয়েজ (Noise), নিয়ে এলো ColorFit Ultra নামের আরেকটি নতুন স্মার্টওয়াচ। বেশ কিছু দিন আগে আমরা আপনাদের জানিয়েছিলাম ই-কমার্স সাইট অ্যামাজনের প্রোডাক্ট তালিকায় ওয়াচটিকে দেখা গিয়েছিল এবং সেই আশঙ্কা সত্যি করে বাজারে চলে এলো অত্যাধুনিক মানের এই কালারফিট আল্ট্রা স্মার্টওয়াচটি। কী নেই এই ওয়াচটিতে! ব্লাড অক্সিজেন লেভেল মনিটর, অ্যাক্টিভিটি ট্র্যাকার, পেডোমিটার, আইপি৬৮ রেটিং, স্লিপ মনিটর ও ৬০টি আলাদা স্পোর্টস মোড সহ এসেছে ওয়াচটি। চলুন Noise ColorFit Ultra স্মার্টওয়াচের দাম, প্রাপ্যতা, স্পেসিফিকেশন এবং ফিচার সম্বন্ধে জেনে নেওয়া যাক।

Noise ColorFit Ultra স্মার্টওয়াচের দাম এবং প্রাপ্যতা

নয়েজ কালারফিট আল্ট্রা স্মার্টওয়াচটি তিনটি কালার ভ্যারিয়েন্টে এসেছে- ব্লু, হোয়াইট ও ব্ল্যাক। ওয়াচটির দাম নির্ধারণ করা হয়েছে ৪,৪৯৯ টাকা। আজ থেকে ই-কমার্স সাইট অ্যামাজনে ওয়াচটির বিক্রি শুরু হবে।

Noise ColorFit Ultra স্মার্টওয়াচের স্পেসিফিকেশন এবং ফিচার

নয়েজ কালারফিট আল্ট্রা ওয়াচটি এসেছে একটি ৩২০×২৮৫ পিক্সেল রেজোলিউশন বিশিষ্ট ১.৭৫ ইঞ্চি ট্রুভিউ কালার ডিসপ্লের সঙ্গে। যার পিক্সেল ডেন্সিটি ২৮৬ পিপিআই (ppi)‌। পাশাপাশি, ওয়াচটির টাচ কন্ট্রোল যথেষ্ট উন্নত মানের। ওয়াচটির বডি অ্যালুমনিয়াম দিয়ে নির্মিত, সঙ্গে আছে সিলিকন স্ট্র্যাপ।

উল্লেখ্য, ফিটনেস সচেতন মানুষদের জন্য কালারফিট আল্ট্রা ঘড়িটি অত্যন্ত প্রয়োজনীয় হতে চলেছে। কারণ অনেক স্মার্টওয়াচে শুধুমাত্র হার্ট রেট সেন্সর থাকে, কিন্তু এই ওয়াচটিতে আছে একগুচ্ছ ফিটনেস সম্পর্কিত ফিচার যেমন, ব্লাড অক্সিজেন লেভেল মনিটর, অ্যাক্টিভিটি ট্র্যাকার, পেডোমিটার, স্লিপ মনিটর, ৬০টি আলাদা স্পোর্টস মোড, ফিমেল হেলথ ট্র্যাকিং, অ্যাক্সিলিরোমিটার এবং আরও অনেক কিছু। স্পোর্টস মোডের মধ্যে সামিল আছে ক্রিকেট, বাস্কেটবল, ব্যাডমিন্টন, যোগা, ইন্ডোর ফিটনেস ইত্যাদি।

Noise ColorFit Ultra আইপি৬৮ রেটিং প্রাপ্ত, ফলে জল ও ধুলোময়লা নিয়ে কোনো দুশ্চিন্তা নেই। এছাড়া ওয়াচটির মাধ্যমে স্মার্টফোনের বিভিন্ন কার্যকলাপ নিয়ন্ত্রণ করা যায়, যেমন, ক্যামেরা শাটার কন্ট্রোল, ফাইন্ড মাই ফোন, মিউজিক কন্ট্রোল ইত্যাদি।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।