বড় ডিসপ্লের সাথে আসছে Noise ColorFit Ultra স্মার্টওয়াচ, পাওয়া যাবে Amazon থেকে

Noise Colorfit Ultra Smartwatch to launch in India soon on amazon
Noise ColorFit Ultra স্মার্টওয়াচ লঞ্চ হচ্ছে

ইন্টারন্যাশানাল ডেটা কর্পোরেশনের (IDC) সাম্প্রতিকতম রিপোর্ট অনুযায়ী, জনপ্রিয় ভারতীয় ওয়্যারেবল ব্র্যান্ড, নয়েজ (Noise) ২০২১ সালের প্রথমার্ধে সবচেয়ে বেশী সংখ্যক স্মার্টওয়াচ সরবরাহ করেছে এবং তাঁরা সমগ্ৰ মার্কেট শেয়ারের ২৬.৭ শতাংশ নিজেদের দখলে এনেছে। এই জনপ্রিয়তা আরও বাড়ানোর লক্ষ্যে তারা ভারতে নতুন সাশ্রয়ী মূল্যের কালারফিট আল্ট্রা (ColorFit Ultra) নামের একটি স্মার্টওয়াচ লঞ্চ করতে চলেছে। আসন্ন এই স্মার্টওয়াচটিকে বর্তমানে ই-কমার্স সাইট অ্যামাজনের প্রোডাক্ট তালিকায় অন্তর্ভুক্ত করা হয়েছে। আসুন Noise ColorFit Ultra স্মার্টওয়াচ সম্পর্কে কী কী তথ্য সামনে এসেছে জেনে নেওয়া যাক।

Noise ColorFit Ultra স্মার্টওয়াচের স্পেসিফিকেশন

অ্যামাজন লিস্টিং অনুযায়ী, নয়েজ কালারফিট আল্ট্রা স্মার্টওয়াচটি অ্যাপল ওয়াচের মতো চৌকো শেপের ডায়ালের সাথে আসবে। এই স্মার্টওয়াচে থাকবে ১.৭৫ ইঞ্চির এইচডি (HD) টাচ ডিসপ্লে, যা নয়েজের আগে লঞ্চ হওয়া কালারফিট প্রো ২ স্মার্টওয়াচটির ডিসপ্লের তুলনায় ৭৮% বড়ো। এছাড়া ওয়াচটি অ্যালুমনিয়াম অ্যালয় বডির সাথে লঞ্চ হবে এবং এটির ডানদিকে একটি ফিজিক্যাল বাটন থাকবে। যদিও এছাড়া কালারফিট আল্ট্রা সম্পর্কে আর কিছু জানা যায়নি।

এদিকে সংস্থার তরফ থেকেও এখনও Noise ColorFit Ultra স্মার্টওয়াচের লঞ্চ ডেট জানানো হয়নি। তবে আশা করা যায় খুব শীঘ্রই এটি বাজারে আসবে।

প্রসঙ্গত, সম্প্রতি নয়েজ ColorFit Pro 3 নামের একটি স্মার্টওয়াচ লঞ্চ হয়েছে। স্মার্টওয়াচটির দাম ৪,৪৯৯ টাকা এবং এটি জেট ব্ল্যাক, জেট ব্লু, রোজ পিঙ্ক, রোজ রেড, স্মোক গ্ৰিন এবং স্মোক গ্ৰে কালারে পাওয়া যাচ্ছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।