দীর্ঘক্ষণ ব্যাটারি লাইফ ও দুর্দান্ত সাউন্ড কোয়ালিটি সহ এল Noise Elan TWS ট্রুলি ওয়্যারলেস ইয়ারবাড

noise-elan-tws-launched-in-india-with-enc-support-price-3499

অডিও প্রোডাক্ট নির্মাতা, Noise ভারতে তাদের নতুন ট্রুলি ওয়্যারলেস ইয়ারবাড Noise Elan TWS লঞ্চ করলো। নতুন এই ইয়ারবাডে নয়েজ ক্যানসেলিং ফিচার আছে (ENC)। এর পাশাপাশি এই নয়েজ এলান ট্রুলি ওয়্যারলেস ইয়ারবাড ৩৬ ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ, দুর্দান্ত সাউন্ড কোয়ালিটি, ভয়েস অ্যাসিস্ট্যান্ট ফিচার অফার করবে। এছাড়াও এতে আছে ব্লুটুথ ৫.২ ও লো ল্যাটেন্সি ফিচার। আসুন Noise Elan TWS এর দাম ও ফিচার জেনে নিই।

Noise Elan TWS এর দাম

নয়েজ এলান ট্রুলি ওয়্যারলেস ইয়ারবাড এর দাম রাখা হয়েছে ৩,৪৯৯ টাকা। যদিও এটি অফার প্রাইজ। Amazon এর Great Republic Day Sale-এ এই দামে ইয়ারবাডটি কেনা যাবে। এটি কালো রঙে উপলব্ধ। কোম্পানি জানিয়েছে, শীঘ্রই এর দাম বাড়িয়ে ৩,৯৯৯ টাকা করা হবে।

Noise Elan TWS স্পেসিফিকেশন, ফিচার

নয়েজ এলান ট্রুলি ওয়্যারলেস ইয়ারবাড ৬মিমি টাইটেনিয়াম ড্রাইভার সহ এসেছে। যেটি দুর্দান্ত সাউন্ড আউটপুট অফার করবে। এতে চারটি মাইক্রোফোন আছে (প্রত্যেকটি ইয়ারবাডে দুটি করে মাইক)। এটি কোম্পানির প্রথম ইয়ারবাড যেখানে এনভায়রনমেন্টাল নয়েজ ক্যানসেলিং ফিচার দেওয়া হয়েছে (ENC)। এটি স্টারডি ডিজাইন সহ এসেছে, যাতে কানের মধ্যে ইয়ারবাডগুলি ভালোভাবে সেট হয়ে থাকে।

এতে লো ল্যাটেন্সি ও গেমিং মোড আছে। কোম্পানির তরফে দাবি করা হয়েছে, প্রতিটি ইয়ারবাড ৮ ঘন্টা ব্যাটারি ব্যাকআপ দেবে। আবার চার্জিং কেসের মাধ্যমে ৩৬ ঘন্টা পর্যন্ত ব্যাকআপ পাওয়া যাবে। চার্জিংয়ের জন্য এতে আছে টাইপ সি পোর্ট। কানেক্টিভিটির জন্য এতে আছে ব্লুটুথ ৫.২। আবার এতে গুগল অ্যাসিস্ট্যান্ট ও সিরি সাপোর্ট করবে। হালকা জল লাগলেও এটি সঠিকভাবে কাজ করবে, কারণ এটি IPX4 রেটিং প্রাপ্ত।