সস্তায় ২৫ ঘন্টা পর্যন্ত প্লেব্যাক টাইম সহ লঞ্চ হল Noise Sense নেকব্যান্ড-স্টাইল ইয়ারফোন

অফারে Noise Sense ইয়ারফোন এখন ১,০৯৯ টাকায় কেনা যাবে

noise-sense-neckband-style-earphone-launched-in-india-at-price-rs-2499-features

ভারতের বাজারে আরও একটি নতুন ইয়ারফোনের আগমন ঘটল। Noise Sense নামের এই ব্লুটুথ নেকব্যান্ড-স্টাইল ইয়ারফোনটি ইন-এয়ার ডিজাইন ও দুটি আকর্ষণীয় কালার অপশনের সাথে এসেছে। দুর্দান্ত সাউন্ড অফার করার জন্য এতে থাকছে ১০ মিমি ড্রাইভার। একই সাথে, ভয়েস অ্যাসিস্টেন্ট, টাচ কন্ট্রোল প্যানেল, ডুয়েল পেয়ারিং এবং ভাইব্রেশন অ্যালার্টের মতো ফিচারের সুবিধা পাওয়া যাবে Noise Sense ইয়ারফোনে। নয়েজ দাবি করেছে, তাদের এই নয়া অডিও ডিভাইসটিতে সংস্থার নিজস্ব ইনস্টাচার্জ ফাস্ট চার্জিং টেকনোলজি ব্যবহার করা হয়েছে, যা ৮ মিনিটের স্বল্প চার্জে ৮ ঘন্টা পর্যন্ত এবং ফুল চার্জে ২৫ ঘন্টার প্লেব্যাক অফার করবে। এটি IPX5 রেটিং প্রাপ্ত। তাহলে চলুন Noise Sense ইয়ারফোনে দাম, লভ্যতা ও সমস্ত বিশেষত্ব জেনে নেওয়া যাক।

Noise Sense দাম ও প্রাপ্য

নয়েজ সেন্স ইয়ারফোন ভারতে ২,৪৯৯ টাকায় লঞ্চ হয়েছে। তবে অফারে এটি এখন ১,০৯৯ টাকায় কেনা যাবে। যদিও এই ডিসকাউন্ট প্রাইজে ইয়ারফোনটি কতদিন উপলব্ধ থাকবে তা এখনো নিশ্চিত ভাবে জানায়নি নয়েজ। ব্ল্যাক ও ব্লু কালার অপশনের সাথে আসা নয়েজ সেন্স, ই-কমার্স সাইট Amazon এবং সংস্থার অফিসিয়াল ওয়েবসাইটে পাওয়া যাবে।

Noise Sense স্পেসিফিকেশন, ফিচার

নেকব্যান্ড-স্টাইলের নয়েজ সেন্স ইয়ারফোনে একটি ১০ মিমি দৈর্ঘ্যের ড্রাইভার এবং ইন-বিল্ট মাইক আছে, যা ফোন কলের সময়ে স্পষ্ট সাউন্ড অফার করবে। উক্ত ডিভাইসের বডিতে রয়েছে একটি টাচ কন্ট্রোল প্যানেল, যার সাহায্যে ফোন রিসিভ / রিজেক্ট, ভলিউম নিয়ন্ত্রণ, মিউজিক ট্র্যাক পরিবর্তন সহ আরো অনেক কিছু করা যাবে। নয়েজ সেন্সের বাডগুলিতে ম্যাগনেটিক সাপোর্ট পাওয়া যাবে। ফলে, ইউজাররা এটিকে যখন ব্যবহার করবে না বা গলায় ঝুলিয়ে রাখবেন, তখন ডিভাইসটি যাতে পড়ে না যায় তার জন্য বাড দুটি আপনা থেকে জোড়া লেগে যাবে। এই ইয়ারফোন ব্যবহার করে ভয়েস অ্যাসিস্ট্যান্টের মাধ্যমে ভয়েস কমান্ডও করা সম্ভব।

অ্যামাজনের লিস্টিং অনুযায়ী, Noise Sense ডুয়েল পেয়ারিং ফিচার সহযোগে এসেছে। ফলে ইউজাররা একই সাথে দুটি ভিন্ন ডিভাইসের সাথে এই ইয়ারফোনকে কানেক্ট করতে পারবেন। দ্রুত কানেক্টিভিটির জন্য এতে ব্লুটুথ ভি৫ বর্তমান। আবার, জল বা ঘামে যাতে উক্ত ডিভাইসটি ক্ষতিগ্রস্ত না হয়, তার জন্য এটিকে IPX5 রেটিং সহ নিয়ে আসা হয়েছে। পাওয়ার ব্যাকআপের কথা বললে, নেকব্যান্ড-স্টাইল অডিও প্রোডাক্টটি সংস্থার নিজস্ব ইনস্টাচার্জ ফাস্ট চার্জিং টেকনোলজি সহ এসেছে। যার দৌলতে মাত্র ৮ মিনিটের স্বল্প চার্জে এটি পুরো ৮ ঘন্টা পর্যন্ত প্লেব্যাক টাইম সরবরাহ করবে। আবার ফুল চার্জে ২৫ ঘন্টা পর্যন্ত প্লেব্যাক অফার করবে। Noise Sense ইয়ারফোনকে চার্জ করার জন্য একটি ইউএসবি টাইপ-সি পোর্ট আছে এবং এটির ওজন ৩০ গ্রাম।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।