৬ হাজার টাকার স্মার্টওয়াচ ৩ হাজার টাকায়, Noise X Fit 1 কিনবেন নাকি?

নয়েজ এক্স ফিট ১ স্মার্টওয়াচের মূল্য ৫,৯৯৯ টাকা ধার্য করা হয়েছে। তবে স্পেশাল অফারে ই-কমার্স সাইট অ্যামাজন থেকে এটি ২৯৯৯ টাকায় পাওয়া যাবে

noise-x-fit-1-launched-in-india-price-rs-2999-sale-date-amazon-specifications

জনপ্রিয় অডিও এবং ওয়্যারেবল নির্মাণকারী সংস্থা Noise ভারতীয় বাজারে লঞ্চ করল তাদের নতুন স্মার্টওয়াচ Noise X Fit 1। স্লিম ডিজাইনের এই স্মার্টওয়াচটিকে আয়তক্ষেত্রাকৃতির ডায়াল ও সিলিকন স্ট্র্যাপের সাথে নিয়ে আসা হয়েছে। সঙ্গে থাকছে ২৪ ঘন্টা হার্ট রেট মনিটরিং ও রক্তের অক্সিজেন লেভেল ট্র্যাক করার সুবিধা। হালকা এই স্মার্টওয়াচের ওজন মাত্র ৩০ গ্রাম। একবার চার্জে এটি দশ দিন পর্যন্ত চলবে। আসুন Noise X Fit 1 স্মার্টওয়াচের দাম ও ফিচার জেনে নেওয়া যাক।

Noise X Fit 1 এর দাম ও লভ্যতা

নয়েজ এক্স ফিট ১ স্মার্টওয়াচের মূল্য ৫,৯৯৯ টাকা ধার্য করা হয়েছে। তবে স্পেশাল অফারে ই-কমার্স সাইট অ্যামাজন থেকে এটি ২৯৯৯ টাকায় পাওয়া যাবে। আগামী ২৬ নভেম্বর সকাল ১০ টা থেকে এর সেল শুরু হবে। সিলভার এবং ব্ল্যাক সিলিকন স্ট্র্যাপের মধ্যে স্মার্টওয়াচটি বেছে নেওয়া যাবে।

Noise X Fit 1 স্মার্টওয়াচের স্পেসিফিকেশন ও ফিচার

৩০ গ্রাম ওজনের এই নয়েজ এক্স ফিট ১ স্মার্টওয়াচে, ৩৬০×৪০০ পিক্সেল রেজোলিউশন যুক্ত ১.৫২ ইঞ্চির IPS TrueView ডিসপ্লে দেখা যাবে, যার স্ক্রিন টু বডি রেশিও ৮৬ শতাংশ এবং পিক্সেল ডেন্সিটি ৩৫৪পিপিআই। হাতে সুরক্ষিতভাবে আটকে রাখার জন্য একটি সিলিকন স্ট্র্যাপের সঙ্গে এতে থাকছে চিরাচরিত বাকল ক্লোসার।
তদুপরি, ইউজাররা যাতে তাদের স্বাস্থ্যের দিকে সর্বক্ষণ খেয়াল রাখতে পারেন, তার জন্য নয়েজ তাদের এই স্মার্টওয়াচে, ২৪ ঘন্টা হার্ট-রেট মনিটরিং এবং রক্তের অক্সিজেন লেভেল মনিটরিং ফিচার অন্তর্ভুক্ত করেছে। এমনকি ঘড়িটি পরে ঘুমিয়ে থাকলেও এটি আপনার হার্ট রেট কাউন্ট করবে। এছাড়া, এই ওয়্যারেবলটিতে ১৫টি স্পোর্টস বা ওয়ার্কআউট মোড রয়েছে, যার মধ্যে, সাইকেলিং, ক্লাইম্বিং, রানিং, স্পিনিং, হাইকিং, ট্রেডমিল, ওয়াকিং এবং যোগা সামিল থাকছে। ইউজাররা এটিতে ১০০টির বেশি ক্লাউড -বেসড ওয়াচ ফেস অপশন পাবেন।এখান থেকে তারা তাদের নিজেদের পছন্দমতো যেকোনো একটি ওয়াচ ফেস বেছে নিতে পারবেন।

এই হেলথ ও স্পোর্টস ট্র্যাকারগুলি ছাড়াও Noise X Fit 1 স্মার্টওয়াচে বেশ কয়েকটি দুর্দান্ত ফিচার রয়েছে। সেক্ষেত্রে ওয়্যারেবলটিতে, কুইক রিপ্লাই,স্মার্ট ডিএনডি -এর মতো ফিচার উপলব্ধ থাকছে। এছাড়া, এই স্মার্টওয়াচটি IP68 সার্টিফায়েড হওয়ায়, সামান্য জল লাগলেও ডিভাইসটির কোনো ক্ষতি হবে না।

নয়েজের এই বাজেট স্মার্টওয়াচে, ২১০ এমএএইচ ক্যাপাসিটির একটি ব্যাটারি আছে। ডিভাইসটি একক চার্জে একটানা ১০দিন পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করবে বলে সংস্থাটির দাবি।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।