কম দামে ভালো স্মার্টওয়াচ চান? চলে এল NoiseFit Core

Noisefit core Smartwatch launched in India

noisefit-core-smartwatch-launched-in-india-at-price-rs-2999-check-feature

ওয়্যারেবল প্রোডাক্টের ক্ষেত্রে Noise এখন একটি বিশ্বস্ত ব্র্যান্ড। টানা পাঁচটি কোয়ার্টার ধরে ভারতীয় বাজারে নিজেদের শীর্ষস্থান ধরে রেখেছে নয়েজ। কোম্পানির এহেন জনপ্রিয়তার কারণ হল ভ্যালু ফর মানি প্রোডাক্ট বাজারে নিয়ে আসা। সেই রীতি বজায় রেখে নয়েজ আজ লঞ্চ করেছে NoiseFit Core নামের একটি নতুন স্মার্টওয়াচ। ওয়্যারেবল ডিভাইসটি ফুল চার্জে ৭ দিন পর্যন্ত একটানা চলবে। আসুন জেনে নেওয়া যাক NoiseFit Core-এর দাম, প্রাপ্যতা ও স্পেসিফিকেশন।

NoiseFit Core দাম এবং প্রাপ্যতা

নয়েজফিট কোর স্মার্টওয়াচটির দাম রাখা হয়েছে ২,৯৯৯ টাকা। বর্তমানে ওয়াচটি নয়েজের অফিসিয়াল ওয়েবসাইট থেকে কেনা সম্ভব। নয়েজফিট কোর সাদা ও কালো রঙের দুটি ভ্যারিয়েন্টে এসেছে।

NoiseFit Core স্পেসিফিকেশন ও ফিচার

নয়েজফিট কোর স্মার্টওয়াচে আছে গোলাকার ডায়ালের সাথে ২৪০x২৪০ পিক্সেলের ১.২৮ ইঞ্চি ডিসপ্লে। এই ওয়াচের ডানদিকে একটি বাটন আছে, যেটির মাধ্যমে ইউজার ইন্টারফেসের একাধিক কাজ করা যায়।

জানিয়ে রাখি, স্মার্টওয়াচটি একটি জিঙ্ক অ্যালয় ষ মেটাল বডি দিয়ে নির্মিত অথচ ওজনের দিক থেকে একেবারেই হালকা। ব্যবহারকারী নিজের ইচ্ছা অনুযায়ী ক্লাউড-ভিত্তিক ওয়াচ ফেসগুলিকে কাস্টমাইজ করতে পারবেন। নয়েজফিট কোর স্মার্টওয়াচ ২৮৫ এমএএইচ ব্যাটারি সহ এসেছে, যা ফুল চার্জে ৭ দিন পর্যন্ত এবং ৩০ দিন পর্যন্ত স্ট্যান্ডবাই টাইম অফার করে।

স্বাস্থ্যের কথা মাথায় রেখে, NoiseFit Core ঘড়িটিতে রয়েছে হার্ট রেটিং মনিটর। এছাড়া আছে ১৩টি আলাদা আলাদা স্পোর্টস মোড। ঘড়িটি IP68 রেটিংপ্রাপ্ত ফলে জল বা ঘামে কোনো রকম ক্ষতিগ্রস্ত হবার সম্ভাবনা নেই। কানেক্টিভিটির জন্য এতে ব্লুটুথ ৫ পাওয়া যাবে এবং স্মার্টওয়াচটি নয়েজফিট অ্যাপের সাথে সামঞ্জস্যপূর্ণ। এই আধুনিক ঘড়িটিতে আপনি আবহাওয়ার আপডেট পেয়ে যাবেন। এছাড়া কল, মেসেজ, মিউজিক, ক্যামেরা সব কিছুই আপনি সহজেই ঘড়িটির মাধ্যমে নিয়ন্ত্রণ করতে পারবেন।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।